নারী মন্ত্রীর পিছু নিল চার ছোকরা!

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :ভারতের কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানির পিছু নেয়ায় দিল্লিতে গ্রেফতার করা হয়েছিল চার ছাত্রকে। রাতভর জেলে থাকার পর রোববার সকালে জামিন পায় অভিযুক্তরা। তারা দিল্লি ইউনিভার্সিটির রাম লাল কলেজের ছাত্র।

দিল্লি পুলিশের বিশেষ কমিশনার মুকেশ কুমার মীনা জানিয়েছেন, ‘‌শনিবার বিকেল সোয়া ৫টা নাগাদ মোতি বাগ ফ্লাইওভার দিয়ে আসছিলেন স্মৃতি ইরানি। সেইসময় একটি হুন্ডাই স্যানট্রো গাড়ি নিয়ে তাঁ পিছু নেয় ওই ৪ ছাত্র। দ্রুত গতিতে গাড়ি চালিয়ে বস্ত্রমন্ত্রীর কনভয়কে ওভারটেক করার চেষ্টা করছিল তারা। বিপদের আঁচ পেয়ে তখনই ফোনে পুলিশকে খবর দেন স্মৃতি ইরানি। দ্রুত হুন্ডাই গাড়িটিকে চিহ্নিত করে পুলিশ। তারপর দিল্লির মার্কিন দূতাবাসের কাছে অভিযুক্তদের আটক করা হয়। নিয়ে যাওয়া হয় চাণক্যপুরি থানায়। সেখানে ১৫৪–ডি (‌উত্যক্ত করা)‌ ও ৫০৯ (‌মহিলার সম্মানহানি‌)‌ ধারায় মামলা দায়ের হয়।’‌
থানা সূত্রে খবর, শনিবার বিকেলে দক্ষিণ দিল্লির এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠান থেকে ফিরছিল ওই ৪ ছাত্র। রাস্তায় গাড়ি নিয়ে বেয়াদপি করছিল। অভিযুক্তদের প্রত্যেকের বয়স ১৮ থেকে ১৯–এর মধ্যে। ডাক্তারি পরীক্ষায় ঘটনার সময় তাদের মদ্যপ থাকার অভিযোগ প্রমাণিত হয়েছে।
অভিনয় ছেড়ে কয়েক বছর আগে রাজনীতিতে যোগ দেন স্মৃতি ইরানি। ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত ভারতের কেন্দ্রীয় মানবসম্পদ মন্ত্রী ছিলেন। গত বছর জুলাইয়ে বস্ত্র দফতরের দায়িত্ব হাতে পান।

 

Please follow and like us:

Check Also

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত ইইউ

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত হয়েছে ইউরোপের দেশগুলোর জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার ইউরোপীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।