মেহেরপুরে সন্ত্রাসীদের দু’পক্ষের গোলাগুলিতে নিহত ১

ক্রাইমবার্তা রিপোট:মেহেরপুরের মুজিবনগরে সন্ত্রাসীদের দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। রোববার রাত সোয়া ২টার দিকে উপজেলার মোনাখালী গ্রামের কোমরগর্ত নামক মাঠে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, নিহত ব্যক্তি যতারপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী মজিবুল হক মজি বলে এলাকাবাসী জানিয়েছে। ঘটনাস্থল থেকে ১টি এলজি সার্টারগান, ২টি কার্তুজ খোসা, ৪টি তাজা কার্তুজ, ৩টি বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

তিনি আরো জানান, রাত সোয়া ২টার দিকে মোনাখালী কোমরগর্ত মাঠের একটি বটগাছের পাশে দু’দল সন্ত্রাসীর মাঝে বন্দুকযুদ্ধ শুরু হয়। খবর পেয়ে মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম সহ পুলিশের তিনটি দল ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছান। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকার মানুষের সহায়তায় ঘটনাস্থল তল্লাশিকালে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

নিহত মজু এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত উল্লেখ করে আহসান হাবীব বলেন, তার নামে সদর ও মুজিনগর থানায় অন্তত এক ডজন মামলা রয়েছে। এর মধ্যে হত্যা ৩টি, ডাকাতি, ৪টি হত্যা ও ৩টি বিষ্ফোরক দ্রব্য আইনে।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এর স্বজনরা এলেই পরিচয় নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।