জুলাই ২৫, ২০১৭
মুক্তামনিকে বিদেশে পাঠাতে বললেন প্রধানমন্ত্রী

ঢাকা: বিরল রোগ ‘লিমফেটিক ম্যালফরমেশনে’ আক্রান্ত সাতক্ষীরার মুক্তামনির চিকিৎসার সার্বিক বিষয়ে জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।9
মঙ্গলবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত শেষে তিনি শীর্ষ নিউজকে জানান, চিকিৎসাধীন মুক্তামনির বিষয়ে প্রধানমন্ত্রীকে জানালে বিদেশে পাঠানোর আশ্বাস দিয়ে তিনি বলেন, প্রয়োজনে তাকে বিদেশে পাঠান। সরকারের পক্ষ থেকে সকল খরচ বহণ করা হবে।

ডা. সামন্তলাল সেন আরো জানান, প্রধানমন্ত্রীর আশ্বাস পেয়েই সিংগাপুরের একজন বিশেষজ্ঞ ডাক্তারের সাথে কথা বলেছি। তিনি এ বিষয়ে পরে ফিডব্যাক দিলেই মুক্তামনিকে বিদেশে নিয়ে যাওয়া হবে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ডা. জুলফিকার লেলিন শীর্ষ নিউজকে জানান, প্রধানমন্ত্রী মুক্তামনির বিষয়ে সজাগ দৃষ্টি রেখেছেন। তিনি মুক্তামনির সার্বিক বিষয়ে তদারকি করে তাকে উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে বিদেশে পাঠাতেও বলেছেন।

জুলফিকার লেলিন আরো জানান, মুক্তামনির ৪ চিকিৎসককে তার বর্তমান অবস্থা আলোচনা করে প্রয়োজনে বিদেশে নিয়ে চিকিৎসার দেয়ার নির্দেশও দিয়েছেন প্রধানমন্ত্রী।
উল্লেখ্য, দীর্ঘদিন যাবৎ বিরল রোগে আক্রান্ত হয়ে অসুস্থায় দিন কাটাচ্ছিল সাতক্ষীরার মুক্তামনি। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে। যার চিকিৎসার ভার বহণ করছে সরকার।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com