জেল গেট থেকে আটকের পর একটি মামলায় প্রধান আসামী করে কলারোয়া জামায়াতের আমীরকে কারাগারে প্রেরণ:২৪ ঘণ্টায়  ২৮ জন বিএনপি-জামায়াত কর্মীসহ গ্রেফতার ৫৬

সাতক্ষীরা সংবাদদাতা: জেলগেট থেকে আটকের পর কলারোয়া থানায় নাশকতার পরিকল্পনার অভিযোগে একটি মামলায় আটক দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে কলারোয়া জামায়াতের আমীর মাওলানা ওসমান গণিকে।
এছাড়া সাতক্ষীরা পুলিশের অভিযানে আগড়দাড়ি ইউনিয়ন জামাতের সেক্রেটারি আক্তারুজ্জামান (৫৬),ভোমরা ইউনিয়ন জামায়াতের আমীর ওবায়দুল্লহ ৫০, দেবহাটা সখিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মোখলেছুর রহমান (৬০),কলারোয়া সোনাবাড়িয়া ওয়ার্ড বিএনপির সভাপতি বাকিবিল্লহ (৩২),গোপীনাথপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শাহিনুর রহমান (৩২) কে আটক করেছে পুলিশ। একই সময়ে ২৮ জন বিএনপি-জামায়াত-শিবির নেতা কর্মীসহ ৫৬ জন ব্যক্তিকে বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শক্রুবার সকাল পর্যন্ত জেলার ৮টি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২টি ঘোড়া ,১টি ট্রাক, ২০০ গ্রাম গাঁজা,ও ১৩ পিচ ইয়াবা উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে, সাতক্ষীরা সদর থানার ১৮ জন এদের মধ্যে ২ জন জাময়াত নেতা ও ১৩জন কর্মী, কলারোয়া থানার ১০ জন এদের মধ্যে জামায়াতের নেতা ২জন ও জন বিএনপি নেতাকর্মী ৫ জন, তালা থানার ২ জন, কালিগজ্ঞ থানার ৭ জন , শ্যামনগর থানার ৫ জন এদের মধ্যে জামায়াত কর্মী ২ জন, আশাশুনি থানার ৬ জন এদের মধ্যে জামায়াত কর্মী ২ জন, দেবহাটা থানার ৩ জন । এদের মধ্যে বিএনপি নেতা ১ জন ও পাটকেলঘাটা থানার ৫ জন এদের মধ্যে শিবির নেতা ১ জন ,বিএনপি নেতা ১ জন ও জামায়াত কর্মী ১ জন ।
জেলা পুলিশের বিশেষ শাখার উপ পরিদর্শক মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতারদের আদালতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব

জনস্বাস্থ্য উন্নয়নে ২০০৫ সালে ‘ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন’ প্রণয়ন এবং ২০০৬ সালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।