জনবিচ্ছিন্নদের সঙ্গে জোট করে ভোট পাওয়া যায় না:কাজিপুরে স্বাস্থ্যমন্ত্রী নাসিম

ক্রাইমবার্তা  রির্পোটঃ জনবিচ্ছিন্ন ব্যক্তিদের সঙ্গে জোট করে ভোট পাওয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে জনগণের ভোট নিয়ে আবারও আওয়ামী লীগ সরকার গঠন করবে। জনবিচ্ছিন্ন ব্যক্তিদের সঙ্গে ঐক্য প্রক্রিয়া বা জোট গঠন করে জনগণের ভোট পাওয়া যায় না।

রোববার বিকালে নিজ নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

মোহাম্মদ নাসিম বলেন, আন্দোলনের নামে যারা জ্বালাও পোড়াও করে দেশ ও জনগণের ক্ষতি সাধন করেছে ঐক্যের নামধারী এক এগারোর কুশীলব, গণতন্ত্রের শত্রু, জনবিচ্ছিন্ন কতিপয় রাজনৈতিক ব্যক্তি আবারো তাদের সঙ্গে যোগ দিয়ে সক্রিয় হয়ে উঠেছে। নতুন করে হাওয়া ভবন প্রতিষ্ঠার স্বপ্ন দেখছে, নির্বাচন ভণ্ডুল করার ষড়যন্ত্র করছে। এ দেশের জনগণ তাদের ষড়যন্ত্রের কালো হাত গুড়িয়ে দেবে।

কোনো দল বা জোটের নির্বাচন ভণ্ডুল করার ক্ষমতা নেই উল্লেখ করে তিনি আরও বলেছেন, নির্বাচন কমিশন ঘোষিত যথাসময়েই নির্বাচন হবে এবং তা সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে।

নবগঠিত জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা, জোট ও বিদেশে বিএনপির দোঁড়ঝাপ প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেন, জনবিচ্ছিন্ন ব্যক্তিদের সঙ্গে নিয়ে জোট করে ভোট পাওয়া যাবে না। আন্দোলনের নামে অতীতে যারা জ্বালাও-পোড়াও করেছে, জানমালের ক্ষতিসাধন করেছে সেই দল বা জোটকে এ দেশের মানুষ আর ভোট দেবে না। তাই জনগণের ওপর আস্থাহীন বিএনপি ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না।

তিনি বলেন, সে কারণেই দেশি-বিদেশি চক্রান্তের পথে পা দিচ্ছে, বিএনপি দেশকে অস্থিতিশীলতার দিকে ঠেলে দিচ্ছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাত করে দেবে। কালো হাত গুড়িয়ে দেবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাজিপুরসহ সকল আসনে শেখ হাসিনার নৌকার বিজয়ের জন্য ঘরে ঘরে উন্নয়ন বার্তা পৌঁছে দিতে ও ভোট চাওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান মোহাম্মদ নাসিম।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, পার্শ্ববর্তী সরিষাবাড়ি উপজেলার সাবেক এমপি ডা. মুরাদ হাসান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, অ্যাডভোকেট আবদুর রহমান, খলিলুর রহমান সিরাজী, বিপ্লব সরকার, আলী আসলাম, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, শাহজাহান আলী প্রমুখ বক্তব্য দেন।

তিনতলা বিশিষ্ট দৃষ্টিনন্দন কাজিপুর উপজেলা ভবন উদ্বোধন শেষে মোহাম্মদ নাসিম ভবন অভ্যন্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব, জাতীয় নেতা শহীদ এম. মসনুর আলী ও দলীয় প্রধান বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ছবিতে পুস্পার্ঘ অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন এবং দাঁড়িয়ে কিছুক্ষণ সময় নীরবতা পালন করেন। এসময় মন্ত্রীর সঙ্গে তার সহধর্মিনী লায়লা নাসিমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত ইইউ

ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে সম্মত হয়েছে ইউরোপের দেশগুলোর জোট ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। সোমবার ইউরোপীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।