বাংলাদেশের আসন্ন পরিবর্তন কেউ রুখতে পারবে না : বি চৌধুরী

ক্রাইমবার্তা ডেস্করিপোর্ট:  যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, এ দেশ থেকে চিরতরে দুর্নীতি বিদায় করে দেয়া হবে। আগামী বাংলাদেশ হবে সুখী সমৃদ্ধির বাংলাদেশ। তিনি বলেন, বাংলাদেশের আসন্ন পরিবর্তন কেউ রুখতে পারবে না ইনশাল্লাহ।
বিকল্প ধারা বাংলাদেশের সহযোগী সংগঠন প্রজন্ম বাংলাদেশের উদ্যোগে গতকাল বনানী চেয়ারম্যানবাড়ি মাঠে ছাত্র-যুব সমাবেশ ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এতে বিকল্প ধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন বিকল্প ধারার মহাসচিব মেজর (অব:) আবদুল মান্নান। এ ছাড়া অনুষ্ঠানে সংহতি জানাতে গিয়ে বক্তব্য রাখেন সাবেক এমপিদের মধ্যে শহীদুল হক জামাল ও অধ্যক্ষ আবদুর রশিদ খান।
বি চৌধুরী আরো বলেন, এ সরকার বলে থাকে তারা উন্নয়ন দিচ্ছে। কথা কথায় উন্নয়নের ফিরিস্তি দিয়ে দেয়। বলা হচ্ছে ফাইওভার বানিয়ে উন্নয়ন দিচ্ছে। অথচ দেশে গণতন্ত্র নেই। গণতন্ত্র দিচ্ছে না তারা। তিনি বলেন, আমরা গণতন্ত্র চাই। উন্নয়নও চাই। তিনি বলেন, আর ভোট ছিনিয়ে নেয়ার পরিস্থিতি হবে না। কারণ তরুণ সমাজ জেগে উঠেছে। তাদের আর দাবিয়ে রাখা যাবে না। তিনি উপস্থিত তরুণদের উদ্দেশ্য করে বলেন, এ কেমন গণতন্ত্র। উন্নয়নের কথা বলেন, গণতন্ত্রের কবর রচনা করছে তারা। নিজেরা যখন খুশি যেখানে সেখানে সভা সমাবেশ করবে অথচ অন্যদের বাধা দেবে। তিনি বলেন, একটি দেশে এ ধরনের অবস্থা অগণতান্ত্রিক, অব্যবস্থার নমুনা। এটি চলতে পারে না। তিনি বলেন, এ সরকার জনগণের ঐক্যের বিরুদ্ধে দাঁড়িয়েছে। তিনি সরকারের উদ্দেশে বলেন, এভাবে জনগণের ঐক্যের বিরুদ্ধে কথা বলা শোভনীয় নয়। তিনি নির্বাচনের সময় প্রশাসনকে নিরপেক্ষ থাকার পরামর্শ দেন। তিনি আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে বলেন, আমরা আপনারা সবাই এ দেশের সন্তান। তাই দয়া করে নির্বাচনের সময় নিরপেক্ষ থাকবেন। কোনো ধরনের ভয়ভীতির মধ্যে থাকবেন না। তিনি বলেন, এ দেশ কোনো দালালের হতে পারবে না। তিনি বলেন, কেউ দালালি করবেন না। দালালদের এ দেশ থেকে চিরতরে উচ্ছেদ করা হবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।