বাঘারপাড়ার রায়পুর ইউপিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

তরিকুল ইসলাম যশোর: জেলার বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনকে কেন্দ্র করে দুই প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী শাহিনুর রহমান শাহিনের বড় ভাই শামসুর রহমানসহ তার অপর তিনকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার বিকেলে রায়পুর বাজারে বিএনপি সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী শাহিনুর রহমান শাহিনের নির্বাচনী কার্যালয়ে অতর্কিত হামলা চালায় আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী মুঞ্জুর রশিদ স্বপনের কর্মী সমর্থকরা। হামলায় প্রতিপক্ষ আনারস প্রতীকের প্রার্থী রায়পুর গ্রামের বাসিন্দা শাহিনুর রহমান শাহিনের ভাইসহ অপর তিনজনকে বেধড়ক লাঠি পেটা করে। এতে রায়পুর বাজারের লেদ ব্যবসায়ী ইব্রাহিম, চা ব্যবসায়ী জহির মোল্যা ও রিয়েল হোসেন আহত হয়।
চেয়ারম্যান প্রার্থী শাহিনুর রহমান শাহিন অভিযোগ করেন, তার প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী মুঞ্জুর রশিদ স্বপনের নির্দেশে তান নিজ গ্রামের (কৃষ্ণনগর) ১০/১২ জনের একদল চিহ্নিত সন্ত্রাসী তার রায়পুর বাজারের নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে এবং তার ভাই ও দুই কর্মীকে আহত করেছে। পরে বাজারের লোকজন সংঘবদ্ধ হয়ে সন্ত্রাসীদের প্রতিহত করে। এসময় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
তবে এ ব্যাপারে অপর চেয়ারম্যান প্রার্থী মুঞ্জুর রশিদ স্বপনের সাথে যোগযোগ করলে তিনি জানান, তার সমর্থকদের সাথে লেদ মিস্ত্রি ইব্রাহিমের কথাকাটাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে মারামারি ঘটনা ঘটেছে।
বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জসিম উদ্দিন জানান, ইউপি নির্বাচনকে ঘিরে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে রায়পুর বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক। কোন পক্ষ থেকে অভিযোগ দায়ের হয়নি। হলে পুলিশ ব্যবস্থা নেবে।

Please follow and like us:

Check Also

আগামী বছর এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার

২০২৫ সালে নতুন শিক্ষাক্রম অনুযায়ী মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হবে। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।