অক্টোবর ৬, ২০১৯
কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা: ছোট আহবায়ক, সজল সদস্য সচিব

ক্রাইমবার্তা রিপোটঃ  সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ২৫ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। তারালী ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক ছোট আহবায়ক, শেখ রিয়াজ উদ্দিন ও ডিএম সিরাজুল ইসলাম যুগ্ম আহবায়ক এবং সজল মুখার্জীকে সদস্য সচিব করে এই কমিটি ঘোষণা করা হয়। গত উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ার তারণে কমিটিতে স্থান পাননি দলের সাধারণ সম্পাদক ও কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী এবং সাবেক সভাপতি শেখ ওহেদুজ্জামান ছেলে ক্লিন ইমেজের ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন। কমিটিকে আগামী ১৫ নভেম্বরের মধ্যে উপজেলা সম্মেলন করার নির্দেশনা দেওয়া হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ এবং সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ৫ অক্টোবর ২০১৯ তারিখে এই কমিটিতে স্মাক্ষর করেন।


কমিটির অপর সদস্যরা হলেন, এড. শেখ মোজাহার হোসেন কান্টু, নরিম আলী মাস্টার, শেখ নাজমুল ইসলাম (ভাইস চেয়ারম্যান), প্রশান্ত কুমার সরকার, নুরুজ্জামান জামু, কাজী নওশাদ দেলওয়ার রাজু, শামসুল হক মাস্টার, অমল মাস্টার, আবুল কাশেম, আহম্মদ আলী তারালী, মোজাম্মেল হক চাম্পাফুল, আনিসুজ্জামান নলতা, আব্দুল গফুর ভাড়াশিমলা, কাওফিল আরা সজল, গোবিন্দ কুমার দক্ষিণ শ্রীপুর, নুরুল হক বিষ্ণুপুর. মোস্তফা কবিরুজ্জামান কৃষ্ণনগর, দুলাল ঘোষ মৌতলা, মোকলেছুর রহমান মুকুল মথুরেশপুর, আশরাফুল ইসলাম খোকনরতনপুর ও নাজমুল শাহাদাত রাজা ধলবাড়িয়া।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com