অক্টোবর ২২, ২০১৯
দেবহাটায় এক মহিলার ৪ সন্তান প্রসব

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরা  : সাতক্ষীরার দেবহাটায় এক মহিলা ৪ সন্তান প্রসব করেছে। এর মধ্যে ৩ টি ছেলে ও ১ মেয়ে সন্তান রয়েছে।
জানা গেছে, দেবহাটা উপজেলার সেকেন্দ্রা গ্রামের শরীফুল ইসলামের স্ত্রী রুনা পারভীন প্রথম সন্তানন গর্ভ ধারন করলে গত সোমবার প্রসব বেদনা ওঠে। পরিবারের পক্ষ থেকে প্রথমে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পরে সেখানে নিয়ে কিছু সময় তার চিকিৎসার পর অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে নেওয়ার পরামর্শ দেন।
গরীব পরিবার হওয়ায় কোন দিশা না পেয়ে রুনা পারভিনকে তার পরিবারের সদস্যরা পুনরায় সোমবার সাতক্ষীরা নিয়ে এসে সাতক্ষীরার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। এই হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকদের সফল অস্ত্রপাচারের এক পর্যায় রাত ২টার দিকে রুনার গর্ভ হতে ৩ পুত্র ও ১ কন্যা সন্তানের জন্ম হয়। তবে ৪ সন্তানসহ তার মা এখনও পুরোপুরি সুস্থ্য নয় বলে জানিয়েছে চিকিৎসকরা।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com