কলারোয়ায় ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভিসহ দুই যুবক আটক

ক্রাইমবার্তা রিপোটঃ
কলারোয়ায় অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভিসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (২২ ডিসেম্বর) রাতে তাদেরকে কলারোয়া থানার সামনে থেকে আটক করা হয়।
আটক ওই যুবকরা হলেন উপজেলা পৌর সদরের যুগিবাড়ি গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে মো. শুভ হোসেন (২২) এবং কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের ডাক্তার আমানুল্লাহ আমানের ছেলে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভি (২৪)। ধর্ষণের শিকার ওই তরুণী কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।
এর আগে রবিবার সন্ধ্যায় ওই স্কুল ছাত্রীর বাবা কলারোয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামীরা হলেন কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে মো. গালিব (৩৫) ও কলারোয়া পৌর সদরের আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)।
মামলার বিবরণীতে তিনি উল্লেখ করেন, গত ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে আসে। পথিমধ্যে কলারোয়া সরকারি কলেজের সামনে পৌছালে মো. গালিব ও আল আমিন তার মেয়েকে জোর করে এক ধরণের তরল জাতীয় পানি পান করায়। এরপর থেকে তার শরীর ঝিমঝিম করতে থাকে। বাজার থেকে বাড়ি ফেরার পর তার বমি-বমি ভাব হলে সে পান খাওয়ার জন্য স্থানীয় পানের দোকানে যায়। দোকান থেকে ফেরার পথে শুভ এবং অভি মোটরসাইকেলে করে তাকে জোরপূর্বক উঠিয়ে তেলকাড়ার বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে খুন করতে উদ্যত হয়। কিন্তু অভি তাতে বাঁধা দিলে তারা তাকে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে যায়। পরে ওই স্কুল ছাত্রীর মা ও আকাশ নামের এক যুবক তাকে উদ্ধার করে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ মুনীর উল গিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

সারা দেশে কালবৈশাখীর আভাস, সতর্কতা জারি

আগামী ৭২ ঘণ্টায় সারা দেশে কালবৈশাখী ঝড়, শিলাবৃষ্টি ও বজ্রপাত হতে পারে বলে সতর্কতা জারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।