কৃষ্ণনগর ইউপি’র প্রয়াত চেয়ারম্যান মোশাররফের সম্পত্তি নিয়ে কন্যাদের বিরোধ

কৃষ্ণনগর (কালিগঞ্জ) প্রতিনিধি:  কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের প্রয়াত চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনের সম্পত্তি বণ্টন নিয়ে পারিবারিক বিরোধ চরম আকার ধারণ করেছে। এনিয়ে হামলাসহ তার কন্যাদের মধ্যে পাল্টাপাল্টি অভিযোগ উঠেছে।
প্রাপ্ত তথ্যে জানা যায়, কৃষ্ণনগর ইউপি’র একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা জাপা’র সাবেক সাধারণ সম্পাদক কেএম মোশারাফ হোসেন প্রায় দেড়বছর পূর্বে দুর্বৃত্তরের হাতে খুন হন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে যান। বড় মেয়ে সাফিয়া পারভীন (২৪) তার পিতার রেখে যাওয়া সম্পত্তি অপর দু’বোনকে না দিয়ে নিজের আয়ত্বে রেখেছেন বলে অভিযোগ তোলেন মেঝ মেয়ে আসমা সুলতানা সুমি (২০) ও ছোট মেয়ে সুমাইয়া পারভীন (১৫)। সম্প্রতি এ ঘটনাকে কেন্দ্র করে ৩ বোনের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে।
বিষয়টির সুষ্ঠু সমাধানের লক্ষ্যে গত শনিবার বিকেল ৫টায় প্রয়াত চেয়ারম্যান মোশাররফের স্ত্রী ও কৃষ্ণনগর ইউপি’র বর্তমান চেয়ারম্যান আকলিমা খাতুন (লাকি) তার অপর দুই মেয়েকে একজন আইনজীবীসহ নিজ বাড়িতে ডেকে আনেন। আলোচনার এক পর্যায়ে উভয়পক্ষ উত্তেজিত হয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এ সময় আকলিমা খাতুনের লোকজন সুমি, তার স্বামী কবিরুল ও ছোট মেয়ে সুমাইয়াকে মারপিট করে বের করে দেন।
এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার (১৯ এপ্রিল) বেলা ১২টার দিকে চেয়ারম্যান মোশাররফের ভাতিজা আমিনুরকে শাহপুর ঢালী পাড়ায় একা পেয়ে তার উপর কবিরুল ইসলাম অতর্কিত হামলা করে। হামলার খবর পেয়ে পরবর্তীতে আমিনুরের পিতা সাবেক মেম্বর সোহরাব কাগুচি কৃষ্ণনগর ইউনিয়নের শাহপুরে অবস্থিত কবিরুলের বাড়িতে দলবল নিয়ে হামলা ও ভাঙচুর চালায়। সংবাদ পেয়ে কালিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযোগের বিষয়ে কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য সাফিয়া পারভীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার পিতার সম্পত্তি কী ছিল সেটা সবার জানা। আর আমার মা বেঁচে থাকতে আমি বাবার সম্পত্তি কী করে একা ভোগ দখল করবো? আমার রাজনৈতিক প্রতিপক্ষরা আমাকে সামাজিকভাবে হেয় করার জন্য এবং আমাকে রাজনীতি থেকে বিচ্ছিন্ন করতে দুই ছোট বোনকে ব্যবহার করে পারিবারিক বিশৃঙ্খলা সৃষ্টি করছে।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে যেয়ে উভয়পক্ষকে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে বলেছে। এটা যেহেতু পারিবারিক বিরোধ সেজন্য আলোচনার মাধ্যমে সমাধান করতে বলা হয়েছে। অন্যাথায় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।