ধানের ন্যায্যমূল্য নিশ্চিত, রেশনি চালু ও সুদমুক্ত ঋণের দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন

ক্রাইমর্বাতা ডেস্ক রিপোর্ট:  কৃষি বাঁচাও, কৃষক বাঁচাও, দেশ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে কৃষকদের উৎপাদিত ধানের লাভ জনক মূল্য নিশ্চিত, খেতমজুরদের সারা বছরের কাজ, রেশনিং ব্যবস্থা চালু, কৃষক ও বর্গাচাষীদের সুদমুক্ত ঋণদানসহ বিভিন্ন দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। জাতীয় কৃষক সমিতি ও বাংলাদেশ ক্ষেত মজুন ইউনিয়ন সাতক্ষীরার ব্যানারে সোমবার বেলা ১১ সামাজিক দূরত্ব বজায় রেখে শহরের ওয়ার্কাস পার্টির ছাদের উপর উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয।
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য ও জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি এড. মুস্তফা লুৎফুল্লাহ।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, জেলা ওয়ার্কাস পার্টির সম্পাদক এড. ফাহিমুল হক কিসলু, জাতীয় কৃষক সমিতির সাতক্ষীরা জেলা সভাপতি অধ্যাপক সাবীর হোসেন, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ময়নুল হাসান, বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় নেতা ও সাতক্ষীরা জেলা সভাপতি অজিত কুমার রাজবংশী, সাধারণ সম্পাদক নির্মল সরকার, বিভিন্ন ইউনিয়ন ও উপজেলার নেতৃবৃন্দ।
বক্তারা এ সময় বর্তমান বোরো মৌসুমে কৃষকদের উৎপাদিত ধানের লাভজনক মূল্য নিশ্চিত, কৃষি ও কৃষিপণ্যের ন্যায্য মূল্য নিশ্চিত, খেতমজুরদের সারাবছরের কাজ, রেশনিং ব্যবস্থা চালু, কৃষক ও বর্গাচাষীদের সুদমুক্ত ঋণ, ১২০০ টাকা ধানের মূল্য নির্ধারণ, উৎপাদিত ৫০% ধান কৃষক ও বর্গাচাষীর নিকট থেকে ক্রয়ের জোর দাবী জানান।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।