আশাশুনির বেড়িবাঁধের সংস্কার প্রকল্পের দুই হাজার কোটি টাকার কাজ শীঘ্রই শুরু

রুহুল কুদ্দুস: আশাশুনি:   আশাশুনি উপজেলার ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনকালে সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডাঃ আ. ফ. ম. রহুল হক এমপি বলেন ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত সকল বেড়িবাঁধের সংস্কার প্রকল্পের দুই হাজার কোটি টাকার কাজ শীঘ্রই শুরু হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই অনেক নদীর বাঁধ ভাঙ্গন এলাকা ও বাঁধ নির্মাণ পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন।

তার নির্দেশনায় টেকসই বেড়িবাঁধ নির্মাণ করে নদী পাড়ের মানুষের দুঃখ দুর্দশা লাঘব করা হবে। বাঁধকে টেকসই করতে বেড়িবাঁধে বনায়ন ও নদী সংলগ্ন খালগুলো খনন করে পানি নিস্কাশন ব্যবস্থা সহজ করে জলাবদ্ধতা দুর করা হবে। শনিবার দুপুরে উপজেলার শ্রীউলা ইউনিয়নের হাজরাখালী বেড়িবাঁধের ভাঙ্গন এলাকা পরিদর্শণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় পাউবো’র নির্বাহী প্রকৌশলী সাতক্ষীরা-২ সুধাংশু শেখর, উপজেলা নির্বাহি অফিসার মীর আলিফ রেজা, উপজেলা ভুমি কর্মকতা শাহিন সুলতানা, আশাশুনি থানা অফিসার ইনর্চাজ গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুভুজিৎ মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, উপজেলা আ.লীগ যুগ্ম সম্পাদক ও শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তি দাবি এমইউজে’র

মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন (এমইউজে) খুলনার বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ অভিযোগ করেছেন, একটি ভুয়া এবং বিতর্কিত মামলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *