স্ত্রীর পরকীয়া দেখে ফেলায় সাতক্ষীরায় খুন হন স্বামী

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:  সাতক্ষীরার দহাকুলায় দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যার ঘটনায় নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্ত্রীর  পরকীয়া দেখে ফেলায় স্বামী খুন হয়েছে দাবী  পুলিশের।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহউদ্দীন জানান, দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যাকান্ডের পর স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরমধ্যে নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামের আচরণ সন্দেহজনক হলে তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে, পরকীয়ার জেরে তারা গত শনিবার রাতে আব্দুল আজিজকে বাড়ির পিছনে বাঁশ বাগানে নিয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। একই সাথে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হত্যাকান্ডে ব্যবহৃত সেই দা উদ্ধার করা হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত দুই জনকে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদানের জন্য আদারতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা মোল্যাপাড়া গ্রামের আব্দুল আজিজ মোল্যাকে বাড়ির পিছনে বাঁশবাগানে দা দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে পরদিন সদর থানায় একটি মামলা দায়ের করেন।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।