কেশবপুরে চালককে হত্যা করে ব্যাটারিভ্যান ছিনতাইসহ ২ মরদেহ উদ্ধার!

কেশবপুর (যশোর)  প্রতিনিধি:  যশোরের কেশবপুরে নববর্ষ রাতে ইদ্রিস আলী (১৬) নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা তার একমাত্র সম্বল ব্যাটারি চালিত ভ্যানগাড়িটি ছিনতাই করে নিয়ে গেছে। খবর পেয়ে কেশবপুর থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। এনিয়ে গত ২দিনে দুটি মরদেহ উদ্ধারের ঘটনা ঘটেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার শ্রীফলা গ্রামের হতদরিদ্র সাহেব আলী সরদারের ছেলে কিশোর ইদ্রিস আলী পেশায় একজন ব্যাটারি ভ্যান চালক। গত বৃহস্পতিবার সকালে সে ব্যাটারি (চার্জার) ভ্যানটি নিয়ে বাড়ি থেকে বের হয়। তারপর থেকে রাত ৯টা অবধি সে বাড়িতে না ফেরায় সমস্ত রাত পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়ে।

শুক্রবার ভোরে উপজেলার মঙ্গলকোট কমিউনিটি ক্লিনিকের দক্ষিণ পাশে মাছের ঘেরের মধ্যে শেওলা দিয়ে ঢেকে রাখা একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশের খবর দেয় এবং ফেসবুকে ছবি দেখে তার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে ইদ্রিস আলীকে সনাক্ত করে। তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয়েছে। এর আগে গত মঙ্গলবার থেকে নিখোঁজ হওয়া উপজেলার সারুটিয়া গ্রামের মৃত করম আলী সরদারের ছেলে অবসরপ্রাপ্ত শিক্ষক সাজ্জাদ আলী সরদারের মরদেহ বৃহ¯পতিবার বাড়ির পাশ্ববর্তী একটি মাছের ঘেরের পানি থেকে উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। অবসরপ্রাপ্ত শিক্ষক সাজ্জাদ আলীর ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া কিশোর ইদ্রিস আলীর ঘটনায় থানায় হত্যা মামলা রেকর্ড করা হয়েছে। রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।