সাতক্ষীরায় হ্যান্ডকাপ খুলে পালিয়ে গেছে গাঁজা ব্যবসায়ী জাকির

দেবহাটা ব্যুরো: দেবহাটা থানায় সোপর্দকালে কৌশলে হ্যান্ডকাপ খুলে পালিয়েছে জাকির হোসেন (৩২) নামের এক গাঁজা ব্যবসায়ী। সে দেবহাটা উপজেলার সেকেন্দ্রা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

বুধবার সন্ধ্যায় পারুলিয়া থেকে তাকে গাঁজাসহ গ্রেপ্তারের পর বৃহস্পতিবার বিকেলে র‌্যাব সদস্যরা তাকে সোপর্দের জন্য দেবহাটা থানায় নিয়ে গেলে কৌশলে হ্যান্ডকাপ খুলে দৌড়ে পালিয়ে যায় গাঁজা ব্যবসায়ী জাকির। বর্তমানে তাকে ধরতে দেবহাটার বিভিন্ন এলাকায় চিরুনি অভিযান চালাচ্ছেন র‌্যাব ও থানা পুলিশের সদস্যরা। র‌্যাব-৬ এর ওয়ারেন্ট অফিসার মিজানুর রহমান বলেন, বুধবার সন্ধ্যায় পারুলিয়া থেকে গাঁজাসহ র‌্যাবের একটি অভিযানিক দল মাদক ব্যবসায়ী জাকিরকে হাতেনাতে গ্রেপ্তার করে। গ্রেপ্তার পরবর্তী বৃহষ্পতিবার বিকাল ৩টা ১৫ মিনিটে জাকিরকে হস্তান্তরের জন্য দেবহাটা থানায় নিয়ে যাওয়া হয়। থানা ভবনের প্রথম দিকে ডিউটি অফিসারের কক্ষের জানালার সাথে জাকিরের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে র‌্যাব ও পুলিশের সদস্যরা হস্তান্তর প্রক্রিয়ার প্রয়োজনীয় কাগজপত্র রেডি করছিল। থানায় নেয়ার ৮মিনিট পরে ৩টা ২৩ মিনিটে সুযোগ বুঝে কৌশলে হ্যান্ডকাপের হাতের অংশটি খুলে দৌড়ে থানা ভবন থেকে রাস্তায় বেরিয়ে পালিয়ে যায় জাকির। তাৎক্ষণিক দায়িত্বরত র‌্যাব ও পুলিশ সদস্যরাও তার পিছনে ধাওয়া করে। কিন্তু ততক্ষণে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখের আড়ালে চলে যায় সে। তিনি আরোও বলেন, জানালার সাথে জাকিরের হাতে পরিয়ে রাখা হ্যান্ডকাপটির ত্রুটি ছিল বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
এব্যাপারে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, সম্ভবত হ্যান্ডকাপটি ত্রুটি থাকায় থানায় সোপর্দের আগেই জাকির কৌশলে পালাতে সক্ষম হয়েছে। সিসি ক্যামেরার তথ্যানুযায়ী থানায় নিয়ে আসার ৮ মিনিট পরই পালিয়ে যায় জাকির। তবে তাকে পুনরায় গ্রেপ্তারের জন্য র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে চিরুনি অভিযান চলছে। আইন শৃঙ্খলা বাহিনী শীঘ্রই জাকিরকে আইনের আওতায় আনতে সক্ষম হবে বলেও তিনি জানান।

Check Also

অভয়নগরের মেম্বর হত্যা মামলার মূল আসামী আটক

বিলাল মাহিনী / (অভয়নগর) যশোর : যশোরের অভয়নগর উপজেলার শুভরাড়া ইউনিয়নের ইউপি সদস্য নুর আলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।