অভয়নগরের দুই পক্ষের সংঘর্ষে আহত ৫

বিলাল মাহিনী / অভয়নগর (যশোর) :

যশোরের অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের ভাটপাড়া বাজারে ১৯ এপ্রিল সোমবার বিকালে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের খবর পাওয়া গেছে।
ঘটনায় মারুফ নামে ১ জনসহ উভয়পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়।
জানা যায়, পাইকপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী আব্দুস সাত্তার এবং রহমতের ছেলে মারুফের মধ্যে মাছ বিক্রির জন্য জায়গা নিয়ে বাকবিতন্ডা হয়। এখবর পেয়ে আব্দুস সাত্তারের মামা ওসমান আলী বিশ্বাস, তার ছেলেরাসহ অন্যান্যরা গিয়ে মারুফকে ইট দিয়ে মাথায় আঘাত করে।

প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য উসমান শেখ জানায়, ওসমান বিশ্বাস ইট দিয়ে মারুফের মাথায় আঘাত করলে মারুফ মাথা সরিয়ে নিলে তার বাম কান চোঁয়ালে লাগে। এতে তার চোয়াল ভেঙ্গে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে।
ফলে তার চোখ মুখ ফুলে গিয়েছে এবং কান ও ক্ষত স্থান দিয়ে রক্ত ঝরছে।

তাকে তাৎক্ষনিকভাবে অভয়নগর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে তাকে রিফার্ড করে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয় এবং সেখানে চিকিৎসাধীন রয়েছে।

তবে তার অবস্থা আশংকাজনক বলে তার স্বজনরা জানান। ঘটনা জানাজানি হলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

ভাটপাড়া তদন্তকেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অন্তত উভয়পক্ষের আরো ৫ জন আহত হয় বলে জানা যায়। তারা স্থানীয় পর্যায়ে চিকিৎসা নেয়।
ভাটপাড়া বাজার কমিটির সভাপতি সাইদুল ইসলাম বলেন মাছ বিক্রির জায়গাকে কেন্দ্র করে ওসমান আলী বিশ্বাসরা অতর্কিতভাবে মারুফকে আঘাত করে আহত করে।

এবিষয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ এ প্রতিবেদককে বলেন, ভাটপাড়া বাজারের সংঘর্ষের ঘটনায় একটা অভিযোগ পাওয়া গেছে।তদন্তে ঘটনার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

Check Also

কালিগঞ্জে সুমন ও শ্যামনগরে সাইদ জয়ী

শঙ্কা, উদ্বেগ, উৎকণ্ঠা থাকলেও সাতক্ষীরার আইন-শৃঙ্খলা বাহিনীর দায়িত্বশীল অবস্থান ও পর্যাপ্ত নিরাপত্তার কারণে দু-একটি বিচ্ছিন্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।