সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে বাগআঁচড়ায় মানববন্ধন

আব্দুল্লাহ,শার্শা:

সচিবালয়ে পেশাগত দায়িত্ব পালনকালে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও দীর্ঘ সময় আটকে রেখে সাজানো মামলায় জড়িয়ে দিয়ে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে শার্শার বাগআঁচড়ায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন হয়েছে।

বৃহস্পতিবার(২০ মে) সকাল ১১টায় বাগআঁচড়া জিরো পয়েন্টে বাগআঁচড়া প্রেসক্লাবের আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন, বাগআঁচড়া প্রেসক্লাবের উপদেষ্টা ও বিডিনিউজ ২৪ ফোর ডটকমের সাংবাদিক আসাদুজ্জামান আসাদ,বাগআঁচড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েত উল্লাহ, দৈনিক লোকসমাজের সাংবাদিক আজিজুল ইসলাম,চ্যানেল এস এর ঈসমাইল হোসেন, বাগআঁচড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফুজ্জামান আরিফ,সভাপতি ইন্তাজুর রহমান মুকুল, সহ সভাপতি শহিদুল ইসলাম,আব্দুল জলিল, সাধারন সম্পাদক আবু সাঈদ,যুগ্ন সাধারন সম্পাদক আসাদুজ্জামান নয়ন,সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান মন্টু, সেলিম আহম্মেদ,সাংবাদিক এম ওসমান, আসাদুর রহমান,নাজিম উদ্দীন জনি,জয়নাল আবেদীন,জসিম উদ্দীন, আব্দুল্লাহ,জাহাঙ্গীর আলম,ইকরামুল ইসলাম, মেহেদী হাসান, টিটু মিলন, মহাসীন মিজানুর রহমান,আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

মানববন্ধনে বক্তরা অবিলম্বে রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। এ ছাড়া রোজিনা ইসলামকে হেনস্তা করার ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান ও পেশাগত দায়িত্বপালনে সকল সাংবাদিকের নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবি জানানো হয়।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।