অভয়নগরে কঠোর বিধিনিষেধের মধ্যেই বিভিন্ন অনিয়মের কারণে দুইদিনে ২শ’ মোটরসাইকেল জব্দ

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর থানায়
করোনা সংক্রমণ ও ভারতীয় ভেরিয়েন্ট বিস্তার রোধে নওয়াপাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে চলছে ৭ দিনের কঠোর বিধি-নিষেধ। মাঠপর্যায়ে বিধি-নিষেধ বাস্তবায়নে অভয়নগর উপজেলা প্রশাসন, নওয়াপাড়া পৌর কর্তৃপক্ষ ও অভয়নগর থানা পুলিশ রয়েছে ব্যাপক তৎতপর।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে গত দুইদিন বৃহস্পতি ও শুক্রবার যশোর জেলা ট্রাফিক পুলিশ ও অভয়নগর থানা পুলিশ বিভিন্ন অনিয়মের কারণে প্রায় ২শ’ মোটরসাইকেল জব্দ করেছে।

জব্দকৃত মোটরসাইকেল অভয়নগর থানা হেফাজতে রাখা হয়েছে। অভয়নগর থানা সূত্র জানায়, নওয়াপাড়া পৌর এলাকায় চলা কঠোর বিধি-নিষেধ লংঘন, কাগজপত্রে গড়মিল, হেলমেটসহ বিভিন্ন অনিয়মের কারণে প্রায় ২শ’ মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

বিভিন্ন ধরায় মামলা হয়েছে। বৃহস্পতিবার প্রথম দিনে প্রায় ১শ’৩০টি এবং শুক্রবার দ্বিতীয় দিনে প্রায় ৭০টি মোটরসাইকেল জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, যশোর জেলা ট্রাফিক পুলিশ ও অভয়নগর থানা পুলিশের অভিযানে আনুমানিক ২শ’ মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সরকারি নির্দেশ মোতাবেক নওয়াপাড়ায় করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। চালক ছাড়া মোটরসাইকেলে কোন আরোহী বহন করা যাবে না। অর্থাৎ একটি মোটরসাইকেলে একজন। হেলমেট ও কাগজপত্র সাথে রাখতে হবে। করোনা মোকাবেলায় সকলের সহযোগিতা প্রয়োজন।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।