সাতক্ষীরা সিটি কলেজের প্রভাষক কাঁকন ক্যান্সারকে জয় করলেও হেরে গেলেন করোনার কাছে!

দীর্ঘ সাত বছর দূরারোগ্য ক্যান্সারের সাথে যুদ্ধ করে সুস্থ্য ওয়ে ওঠেন সাতক্ষীরা সিটি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোছা: কামরুন্নাহার কাঁকন। সদা হাস্যউজ্জল এই কলেজ শিক্ষক ক্যান্সারকে জয় করলেও মহামারী করোনার সাথে যুদ্ধ করে না ফেরার দেশে চলে গেলেন।

সবার প্রিয় শিক্ষক কাঁকন বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্নাল্লিাহে ——-রাজেইন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন তিনি।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জানাজার নামাজ শেষে কামালনগর সরকারি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
কাঁকনের স্বামী সাতক্ষীরা শহরের থানা মসজিদ সংলগ্ন ছাদিকা ইন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী শেখ মনজুরুজ্জামান।

কাঁকন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলেন। সাতক্ষীরার সিটি কলেজে শিক্ষকতা দিয়েই তার কর্মজীবন শুরু হয়। সাত বছর আগে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হন। ক্যান্সারের সাথে সাত বছর যুদ্ধ করে সুস্থ্য হয়ে উঠেছিলেন কামরুন্নাহার কাঁকন। ক্যান্সার আক্রান্ত কাঁকন সুস্থ্য হওয়ার পর তিনি পবিত্র হজ্ব পালন করেন।

ব্যবসায়ী স্বামী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে সুখের সংসার ছিলো তার। কিন্তু মহামারী করোনা তাকে আর বাঁচতে দিলো না। অকালেই নিভে গেলো তার জীবন প্রদীপ।

প্রভাষক কামরুন্নাহার কাঁকনের মৃত্যুর খবর জানার পর তার পরিচিত, স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। অত্যন্ত সদালাপি ছিলেন তিনি। সব সময় হাসিমুখেই কথা বলতেন সবার সাথে।

রুপালী ব্যাংকের সাবেক ম্যানেজার সুলতাপুর পালবাড়ি এলাকার মরহুম আব্দুল মাজেদের মেয়ে প্রভাষক কাঁকন।
কাঁকনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ভয়েস অব সাতক্ষীরা ডটকম পরিবার। প্রেসবিজ্ঞপ্তি

Check Also

আশাশুনি ইঁদুর মারা বিদ্যুতের তারে জড়িয়ে দু’জনের মৃত্যু

আশাশুনি উপজেলার শোভনালীতে ধান ক্ষেতের ইঁদুরের উপদ্রব দমন করতে পেতে রাখা বৈদ্যুতিক তারের ফাঁদে আটকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।