সাতক্ষীরায় তিন বৃদ্ধকে পেটালেন যুবলীগ সভাপতি মিজানুর রহমান

সাতক্ষীরার শ্যামনগরের পদ্মপুকুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে তিন বৃদ্ধকে বেদম মারপিট করেছে স্থানীয় যুবলীগের ওয়ার্ড সভাপতি মিজানুর রহমান।

সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যায় পদ্মপুকুরের পাতাখালী মোল্লাপাড়া জামে মসজিদে মাগরিবের নামাজ চলাকালে এই হামলার ঘটনা ঘটে।
এতে পাতাখালীর এসএম আব্দুস সাত্তার (৬৭), মোসলেম মোল্লা (৬০) ও সাবুদ আলী (৬০) আহত হন।

এসএম আব্দুস সাত্তারের ছেলে মাসুম বিল্লাহ জানান, প্রতিবেশী আবুল কাশেমের সাথে তাদের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে আছরের নামাজের পরে তার বাবা এসএম আব্দুস সাত্তার ও আবুল কাশেম বাকবিতন্ডায় লিপ্ত হন। এর জের ধরে মাগরিবের ওয়াক্তে মসজিদে নামাজরত অবস্থায় স্থানীয় যুবলীগের ওয়ার্ড সভাপতি মিজানুর রহমান, তার বাবা আবুল কাশেম ও ছোট ভাই জালাল উদ্দিন সংঘবদ্ধ হয়ে এসএম আব্দুস সাত্তারকে মারধর করেন। এসময় বাঁধা দিতে আসলে তারা প্রতিবেশী মোসলেম মোল্লা ও সাবুদ আলীকে নামাজিদের সামনে দেওয়া কাঠের তৈরি ছুতরা দিয়ে বেদম মারপিট করেন। এতে তারা রক্তাক্ত জখম হন। তাদের তাৎক্ষণিক উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

আওয়ামীলীগের ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যান এসএম আতাউর রহমান জানান, ঘটনাটি সত্য আমার কাছে এসেছিলো তারা অবস্থা খারাপ দেখে শ্যামনগর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছি। এ ঘটনায় তারা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।