অভয়নগরে জমিজমা সংক্রান্ত সংঘাত: নারী শিশুসহ আহত ১২

ইউনিয়ন প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার ধোপাদি গ্রামে ৩০ আগষ্ট ২০২১ সোমবার দুপুরে জমিজমা নিয়ে দুই ভাইয়ের মধ্যে রক্তক্ষয়ি সংঘর্ষ সংগঠিত হয়। নারী ও শিশুসহ আহত হয়েছে ১২ জন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকা জনক।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ধোপাদি গ্রামের মৃতঃ সাহেব আলী গোলদারের দুই ছেলে নিজাম হোসেন(৪৫)ও রবিউল ইসলাম(৩৫) এর মধ্যে জমিজমা নিয়ে বিবাদ তৈরী হয়। ২৯ আগষ্ট ২০২১ রবিবার দুই ভাই ভাইয়ের মধ্যে হাতাহাতি হয়। ছোট ভাই রবিউল ইসলাম ওই ঘটনাটি গ্রামের অপর পাড়ায় অবস্থিত তার শশুর বাড়িতে জানায়। অতঃপর শশুর বাড়ির লোকজন ক্ষিপ্ত হয়ে ৩০ আগষ্ট ২০২১ সোমবার দুপুরে নিজামের বাড়িতে এসে হামলা চালায় ।

নিজাম হোসেন জানায়,১০-১২জন লোক চাপাতি,লোহার রড ও লাঠিসোঠা নিয়ে তার বাড়িতে ঢুকে তাকে বেদম ভাবে মার পিট করতে থাকে। এসময় তাকে ঠেকাতে তার স্ত্রী রেকেয়া বেগম (৪০) এগিয়ে আসলে তাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা বাড়ির অন্যান্য সদস্য তার মৃতঃ ভাই আবুতালেবের স্ত্রী রওসনয়ারা বেগম (৫০) ও তার মেয়ে তমা বেগম(২২)প্রতিবন্ধী ছেলে বাপ্পি হোসেন (১৯) কে পিটিয়ে মারাত্মক জখম করে। হামলা কারীরা ফেরার পথে নিজাম উদ্দীনের বড়ভাই শামসুর রহমানের বাড়িতে প্রবেশ করে তার স্ত্রী বীণা বেগম(৫৫)কে কুপিয়ে জখম করে। অপর দিকে নিজাম হোসেন ছোট ভাই রবিউল ইসলাম (৩৫) তার স্ত্রী ইয়াসমিন বেগম (২৫)ও তার মেয়ে খাদিজা(৭),শ্যালিকা জেসমিন বেগম(৩০) ও তার মেয়ে জান্নাতী(৮),সাহানাজ বেগম(২৭),শ্যালক রহিম গাজী সহ সকলকে প্রতিবেশিরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক, মুক্তাদির হক শুভ জানান, আহতদের মধ্যে নিজাম উদ্দিন ও রওশনারা বেগমের অবস্থা আশংকা জনক তাদের কে নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়েছে। বাকিরা আশংকা মুক্ত।

এব্যাপারে থানার অফিসার ইনচার্য একে এম শামীম হাসান বলেন,ঘটনা শুনে দুই ভাইয়ের মধ্যে তুচ্ছ ঘটনায় প্রথমে হাতাহাতি হয়। এমন একটি অভিযোগ পেয়ে থানার টহল টিম দুই পরিবার কে বুঝিয়ে শান্ত করে আসে। পরে জানতে পারলাম ওখানে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটেছে। এঘটনা নিয়ে এখোনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধন

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : “প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।