অভয়নগরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে ডিপ- টিউবওয়েল বিক্রয়ের অভিযোগ

 

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলার ৭ নং শুভরাড়া ইউনিয়নের চেয়ারম্যান আঃ রাজ্জাকের বিরুদ্ধে এবার জন সাধারণের জন্য বরাদ্দকৃত ডিপ টিউবওয়েল বিক্রয়ের অভিযোগ উঠেছে। ইউনিয়ন পরিষদের ৬ জন সদস্যের স্বাক্ষর যুক্ত এক আবেদন অভয়নগর উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে জমা দিয়েছেন বলে সূত্র তথ্যমতে জানা গেছে। নির্বাহী কর্মকর্তার টেবিলে জমা হওয়া আবেদন পত্রের তথ্য মতে জানা গেছে ২০২০-২০২১ অর্থ বছরের বরাদ্দকৃত গভীর নলকূপ সাধারন মানুষের মধ্যে বিনা অর্থে বরাদ্ধের জন্য থাকলেও পরিষদের চেয়ারম্যান টাকার বিনিময়ে বরাদ্ধ দিয়ে মেম্বরদের না জানিয়ে প্রতি গভীর নলকূপ ১৫ থেকে ২০ হাজার টাকা পর্যন্ত হাতিয়ে নিয়েছেন। এ বিষয়ে আবেদনে স্বাক্ষর কারি ৫ নং ওয়ার্ডের মেম্বর মাহমুদুর রহমান বিলা জানিয়েছেন, কোন প্রকার রেজুলেশন ও মেম্বরদের স্বাক্ষর ছাড়া ধনীব্যক্তিদের মধ্যে এ ডিপ টিউবওয়েল প্রদান করেছে। আবেদন পত্রে পরিষদের সদস্যরা আরো উল্লেখ করেছেন করোনাকালীন সময়ে বরাদ্ধকৃত ২ টন চাউল সস্পূর্ণ অংশ ভুক্তভোগীদের না দিয়ে তা বিক্রয় করে দিয়েছে চেয়ারম্যান। এ বিষয়ে অভয়নগর উপজেলার ৭ নং শুভরাড়া ইউনিয়নের চেয়ারম্যান আঃ রাজ্জাকের ব্যবহৃত (০১৭৩৪৩০০৪৩২) মোবাইল ফোনে জানার জন্য একাধিক বার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেন নি।

এবিষয়ে অভয়নগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মহোদয় এ প্রতিবেদকে মেম্বরদের অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছেন এবং তিনি জানিয়েছেন, প্রকল্প বাস্তবায়ন অফিসারকে অভিযোগের সত্যতা যাচাইয়ের দায়িত্বভার প্রদান করা হয়েছে।

দরখাস্তে স্বাক্ষর করেছেন ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাহমুদুর রহমান ( বিলা)৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সুফিয়া বেগম, ৩ নং ওয়ার্ডের মেম্বর আলমগীর হোসেন,৭ নং ওয়ার্ডের মেম্বর মরিয়ম বেগম,৭,৮, ও ৯ নং ওয়র্ডের সংরক্ষিত মহিলা মেম্বর নারগিস, ৬ নং ওয়ার্ডের মেম্বর রফিকুল ইসলাম মোল্যা।

Please follow and like us:

Check Also

বাবা-মায়ের ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু

 খুব সাধারণ বিষয় নিয়ে মা-বাবার মধ্যে ঝগড়া লেগে থাকত এবং সেটা নিয়মিত। ছয় বছরের শিশুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।