অভয়নগরে রিপোর্টার্স ইউনিটির সদস্য সাংবাদিক রবিউলের পিতার মৃত্যুতে শোক

বিলাল মাহিনী, যশোর:

যশোরের অভয়নগর উপজেলার ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সদস্য সরদার রবিউল ইসলামের পিতা আব্দুস সাত্তার সরদার ২৬ সেপ্টেম্বর রবিবার বেলা ২ ঘটিকায় খুলনা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন( ইন্না-লিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের নামাজে জানাযা এশা বাদ মধুরগাতি গ্রামের নিজ বাসভবনে অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গেছেন। মরহুমের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক নওয়াপাড়া পত্রিকার স্টাফ রিপোর্টার মাস্টার আমিনুর রহমান, সাধারণ সম্পাদক দৈনিক নওয়াপাড়া পত্রিকার স্টাফ রিপোর্টার মেহেদি হাসান ইরান, সহসভাপতি মাস্টার বাবলুর রহমান, যুগ্মসম্পাদক বিলাল হোসেন মাহিনী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সব্যসাচী বিশ্বাস, দপ্তর সম্পাদক কবিরুল ইসলাম, উৎপল ঘোষ, সদস্য জসিম উদ্দিন বাচ্চু, তামিম আহমেদ মনির,রবিউল ইসলাম,মুরাদ হোসেন,মাসুম শেখ,তরুন সরকার,রমেশ সরকার, সাবেরুল হক,প্রণয় দাস,সাদিকুল ইসলাম,হাবিবুর রহমান প্রমুখ।

বিলাল মাহিনী / যশোর

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।