অভয়নগর ও দক্ষিণ নড়াইলের মরিচা চাকই বাজারের দু দিনে দু ব্যবসায়ীর মৃত্যু!

বাবলুর রহমার দক্ষিণ নড়াইল প্রতিনিধি,

অভয়নগর ও নড়াইল সদর উপজেলার সীমান্তে ভৈরব উত্তর পূর্বাঞ্চলের বৃহৎ বাজার মরিচা-চাকই বাজারের বিশিষ্ট স্যনেটারি ব্যবসায়ী রবিউল সরদারের পিতা বিশিষ্ট ব্যবসায়ী সত্তার সরদার ও চা ব্যবসায়ী সালাম গাজীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

২৬ সেপ্টেম্বর ২০২১ রবিবার দুপুর দুইটায় দক্ষিন নড়াইলের মধুরগাতি গ্রামের মৃত আহমদ সরদারের ছেলে সত্তার সরদার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২৫ সেপ্টেম্বর ২০২১ শনিবার সকাল আট টায় অভয়নগর উপজেলার ৬ নং বাঘুটিয়া ইউনিয়নের মরিচা গ্রামের রওশন গাজীর ছেলে সালাম গাজী (৪২) তার নিজ দোকানে স্টোক করে মৃত্যু বরন করেন।

শনিবার দুপুর দুইটায় সালাম গাজীর ও রবিবার রাত নয়টায় সত্তার সরদারের জানাজা নামাজের পর উভয়কে নিজ নিজ পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যু কালে সত্তার সরদার দুইছেলে ও এক মেয়ে এক স্ত্রী ও মৃত সালাম গাজী দুই ছেলে এক মেয়ে ও এক স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। একই বাজারের দুই ব্যবসায়ির মৃত্যুতে বাজার কমিটির সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারন সম্পাদক মোড়ল সিরাজুল ইসলাম তাৎক্ষনিক বাজারের সব দোকান বন্ধ করে দিয়ে শোকাহত পরিবারের পাশে গিয়ে দাড়িয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।