মণিরামপুরে ১৬ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিস্কার

মণিরামপুর(যশোর)প্রতিনিধিঃ

দলীয় নির্দেশনা অমান্য করে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ ১৬ জন বিদ্রোহী চেয়ারম্যান পদ প্রার্থীকে সংগঠন থেকে চিরতরে বহিস্কার করা হয়েছে।

শুক্রবার দলের উপজলা সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সিদ্ধান্ত ও নির্দেশনা অমান্য করে নৌকার বিপক্ষে নির্বাচনে অংশগ্রহণ করায় বহিস্কৃত আওয়ামীলীগ নেতারা হলেন,রোহিতা ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান পদ প্রার্থী ও উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আবু আনছার সরদার, কাশিমনগর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আশরাফুল আলম মিন্টু, ভোজগাতী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক আব্দুর রাজ্জাক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম,ঢাকুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আয়ুব হোসেন গাজী, হরিদাসকাটি ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলমগীর কবির লিটন, খেদাপাড়া ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ নেতা আব্দুল হক, ঝাঁপা ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক স.ম আলাউদ্দীন, ইউনিয়ন আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সিরাজুল ইসলাম, চালুয়াহাটি ইউনিয়নের বিদ্রাহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আব্দুল হামিদ সরদার, খানপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী সিরাজুল ইসলাম, দূর্বাডাঙ্গা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আতাউর রহমান লাভলু, কুলটিয়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক আদিত্য মন্ডল ও প্রভাষ ঘোষ, নেহালপুর ইউনিয়নের বিদ্রাহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আনিছুর রহমান।
বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারা মোতাবেক তাদেরকে সকল পর্যায়ের দলীয় সাংগঠনিক পদ সহ বাংলাদেশ আওয়ামী লীগ থেকে চিরতরের জন্য বহিস্কার করা হয়েছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।