বাগেরহাটে হাইওয়ে পুলিশের কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি:

পুলিশই জনতা,জনতাই পুলিশ। মুজিবর্ষের মূলমন্ত্র-কমিউনিটি পুলিশিং সর্বত্র প্রতিপাদ্যকে সামনে রেখে। মাদক ও চোরাচালান নির্মূল,সড়ক দূর্ঘটনা হ্রাস,সন্ত্রাসী কার্যকলাপ রোধ,মহাসড়কে শৃঙ্খলা রক্ষা,চুরি,ডাকাতি,ছিনতাই এবং চাঁদাবাজি রোধে জনসচেতনতামূলক কমিউনিটি ও বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বাগেরহাটের ফকিরহাটে কাটাখালী হাইওয়ে থানা পুলিশের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কাটাখালী হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেন পিপিএম এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিয়ন এর পুলিশ সুপার মোঃ হামিদুল আলম-বিপিএম,পিপিএম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হাইওয়ে সার্কেল যশোর এর সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাশমী,ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাস,রুপসা বাস মালিক সমিতির সভাপতি মোঃ নুরুল হক লিপন,লখপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা,পিলজংঙ্গ ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম,ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি শেখ ফারুক হোসেন, শিহাব উদ্দিন রুবেল, মোজাহিদুর রহমান সহ প্রমুখ।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।