শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে – শাহীন চাকলাদার

মোঃ রাসেল হোসেন, নিজস্ব প্রতিনিধি:

যশোর-৬ এর সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগ সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে বাংলাদেশ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্যপ্রযুক্তি, নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন খাতে বিশ্বব্যাপী উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। বাংলাদেশ আজ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে।

আজ সন্ধ্যায় কেশবপুর উপজেলার হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বিশাল কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ওবায়দুর রহমান ওহাবের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক জি এম সিরাজুল ইসলামের পরিচালনায় বগা আর এন মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, পাঁজিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দীন, হাসানপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান তৌহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী, সদস্য শাহাদাৎ হোসেন, হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগনেতা শহিদুজ্জামান শাহিন, জি এম আলতাফ হোসেন প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার ওলিয়ার রহমান, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম এবং যশোর জেলা আওয়ামী লীগনেতা রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সদস্য শেখ মনিরুজ্জামান মনি প্রমুখ।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।