আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগঞ্জে ২ পক্ষের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ২০!

রাকিব হোসেন,গোপালগঞ্জ :

গোপালগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুকতাইল ইউনিয়ন পরিষদের বর্তমান ও সাবেক চেয়ারম্যানের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হয়েছে।

আজ মঙ্গলবার (০১ মার্চ) সকালে গোপালগঞ্জ সদর উপজেলার শুকতাইল ইউনিয়নের পার চন্দ্রদিঘলিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ম‌নিরুল ইসলাম ঘটনার সত্যতা নি‌শ্চিত করেছেন।
এলাকাবাসী ও আহতরা জানান, আধিপত্য বিস্তার নিয়ে শুকতাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রানা মোল্লা ও সাবেক চেয়ারম্যান আবেদ শেখের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো।
এর জের ধরে আজ সোমবার সকালে উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় গুলিবিদ্ধসহ অন্তত ২০ জন আহত হন।

সংঘর্ষ চলাকালে কয়েকটি বাড়িঘর ভাংচুর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে প্রতিপক্ষের লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

মারাত্মক আহত মো: সিরাজ শেখ (৫০), সুজন মোল্যা (২৮), মো: হেমায়েত সেখ (৫০), রূর উদ্দিন সেখ (৩০), নাসির মোল্যা (৪০), ইকবাল শেখ (৫০), বুলবুল মোল্যা (২৬), সাবের মোল্যা (১৯), মাসুদ মোল্যা (৩০), আরিফ শেখ (২৬), রবিউল শেখ (২৬) ও জরিফ শেখকসহ ১৪ জনকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মিঠুন মোল্যাকে (২৫) ঢাকায় পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ মাসুদ মোল্যা জানান, সংঘর্ষের সময় আবেদ শেখের লোকজন বন্দুক দিয়ে ছড়া গুলি মারে। এতে আমাদের বেশ ক‌য়েকজন সমর্থক গুলিবিদ্ধ হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ম‌নিরুল ইসলাম জানান, এলাকায় অতিরিক্স পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।