অভয়নগরে ব্যবসায়ীকে জরিমানা

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলায় বেশি দামে ভোজ্য তেল বিক্রি করার অপরাধে দুই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা ও ওজনে কম দেয়ার অপরাধে দুই মাংস ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত ১০ মার্চ ২০২২ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নওয়াপাড়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীন এ জরিমানা করেন।
আদালতের নাজির সুব্রত রায় জানান, সয়াবিন তেল বেশি দামে বিক্রি করার অপরাধে নওয়াপাড়া বাজারের বিনিময় স্টোর ও লুৎফর স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ২০০৯ এর ৪৫ ধারায় পাঁচ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ওজনে কম দেয়ার অপরাধে নওয়াপাড়া বাজারের মাংস ব্যবসায়ী মোহাম্মদ নাসিরকে পাঁচ হাজার টাকা ও একই অপরাধে মাংস ব্যবসায়ী মাসুদকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযান চলাকালে উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারুক হুসাইন সাগর, কৃষি কর্মকর্তা গোলাম ছামদানী, অভয়নগর থানার এসআই বনিআমিন প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো বলেন, এ কর্মসূচি অব্যাহত থাকবে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।