ইবির আল-ফিকহ্ বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুন) আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের আয়োজনে বিভাগীয় সেমিনার কক্ষে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. করিম খান।

আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক আনোয়ারুল ওহাবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ নাজিমুদ্দিন, অধ্যাপক ড. এ. কে. মুহা: নুরুল ইসলাম, অধ্যাপক ড. মোছা: হামিদা খাতুন, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ নাছির উদ্দিন, সহযোগী অধ্যাপক ড. আলতাফ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহযোগী অধ্যাপক ড. মো: আমজাদ হোসেন। এসময় বিভাগের শিক্ষকগণ নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান এবং ভবিষ্যৎ জীবনের জন্য দিকনির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল ও উপহার দিয়ে বরণ করে নেওয়া হয় এবং অনুষ্ঠান শেষে সকলের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Check Also

স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধি ঃ স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয় ব্যক্ত করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।