জামায়াত কমীর ইনতিকালে কলারোয়া জামায়াতের শোক

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়নের দরবাশা গ্রামের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব   জামায়াত কর্মী  চাঁদ আলী মুন্সি  গত শনিবার রাতে বার্ধক্য জনিত কারণে ইনতিকাল করেছেন। ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রা জীউন। মরহুমের নামাজের জানাজা আজ রবিবার সকাল সাড়ে ১০টায় তার পৈত্রিক বাসভবনে অনুষ্ঠিত হয়। উক্ত জানাজার নামাজে ইমামতি করেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা শাখার সিনিয়র নায়েবে আমীর অধ্যাপক শহিদুল ইসলাম মুকুল। জানাজা পূর্ব সংক্ষিপ্ত ভাষনে তিনি বলেন বলেন, মরহুম চাঁদ আলী মুন্সি আমৃত্যু ইসলামি কল্যাণ রাষ্ট্রের জন্য কঠোর পরিশ্রম করে গেছেন। তিনি অসুস্থ শরীর নিয়ে যেভাবে ইকামাতে দ্বীন কায়েমের জন্য নিবেদিত ছিলেন, তা আমাদের জন্য শিক্ষনীয়। তাঁর ইসলাম প্রেম আমাদেরকে অনুপ্রেরণা দিয়ে সামনে এগিয়ে নিবে ইনশাআল্লাহ। তিনি আরও বলেন, মানুষের মৃত্যুটা স্বাভাবিক, কিন্তু বেঁচে থাকাটা অস্বাভাবিক। যতক্ষন বেঁচে আছি, ততক্ষন যেন ঈমানের সাথে, আ’মলের সাথে বেঁচে থাকতে পারি সে জন্য মহান রাব্বুল আলামীনের নিকট ধরনা দিতে হবে এবং ইসলামের খেদমত করার তাওফিক কামনা করতে হবে।

জানাজায় অংশ নেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর  কলারোয়া উপজেলা শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকমীরা। মরহুম ইনতিকালের ৩ সন্তান সহ আত্মীয় স্বজন ও হিতাকাঙ্ক্ষী রেখে গেছেন।   তিনি বহু প্রতিভার অধিকারী ছিলেন। বহু শিক্ষা প্রতিষ্টানের উদ্যোগতা ছিলেন তিনি  ।

জামায়াত কর্মী  চাঁদ আলী মুন্সির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কলারোয়া উপজেলা শাখার আমীর মাওলানা কামরুজ্জাম ও সেক্রেটারী মাওলানা শহিদুল ইসলাম। এক শোকবাণীতে জামায়াত নেতারা বলেন, ‘জনাব  চাঁদ আলী মুন্সির ইন্তেকালে আমরা ইসলামী আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ কর্মীকে হারিয়েছি। আমি তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। তিনি সংগঠনের সকল কাজ যথাযথভাবে শেষ করার চেষ্টা করতেন।’

 

Check Also

পুলিশের বিরোধী নেতাকর্মীদের ব্যক্তিগত তথ্য সংগ্রহ সংবিধান লংঘন: মির্জা ফখরুল

পুলিশ বিরোধী দলের নেতাকর্মীদের ব্যক্তিগত তথ্য সংগ্রহ করছে—এমন অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।