সাতক্ষীরায় অর্ধ কোটি টাকা মূল্যের ৪টি স্বর্নের বার উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: অর্ধ কোটি টাকা মূল্যের ৫০৬ গ্রাম ওজনের চারটি স্বর্নের বারসহ শামিমুল ইসলাম নামের এক পাচারকারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার সকাল সাড়ে ১১টায় সাতক্ষীরা-খুলনা সড়কের বিনেরপোতা নামক স্থান থেকে এসব আটক করা হয়।
গ্রেপ্তারকৃত শামিমুল ইসলাম (৪০) সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের গ্যাড়াখালি সাজেদুল ইসলামের ছেলে।

সাতক্ষীরা বিজিবি-৩৩ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর রেজা আহম্মেদ জানান, গোপন খবরের ভিত্তিতে রবিবার সকাল সাড়ে ১১টার তার নেতৃত্বে চোরাচালান বিরোধী অভিযান পািচালনাকালে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনোরপোতা ব্রীজ এলাকা থেকে একটি ডিসকভার মোটর সাইকলেসহ শামিমুল ইসলামকে আটক করা হয়। এ সময় তার কোমরে কাপড়ের প্যাকেটে লুকিয়ে রাকা চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। সে ওই সোনা ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্তে নিয়ে যাচ্ছিল।

আটক স্বর্নের বারের ওজন ৫০৬ গ্রাম। যার আনুমানিক মূল্য ৪৩ লাখ ৫১ হাজার ৬০০ টাকা। এ সময় তার দুই লাখ টাকা মূল্যের ডিসকভার মোটর সাইকেলটি আটক করা হয়। সে ওই স্বর্ণের বাহক বলে জানায়। আটক হওয়া স্বর্ন সাতক্ষীরা ট্রেজারী অফিসে জমা দেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে পাওয়া তথ্য যাঁচাই বাছাই করা হচ্ছে।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, এ ঘটনায় হাবিলদার দেলোয়ার হোসেন বাদি হয়ে শামিমুল ইসলামের নাম উলে¬খ করে রবিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। বিকেলে শামিমুল ইসলামকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।