বিভিন্ন কর্মসুচির মাধ্যমে শেখ রাসেল দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি: শেখ রাসেলের জন্ম দিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে সাতক্ষীরায় রাসেলের প্রতিকৃতিতে পুষ্পপক অর্পণ, বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা, আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসুচি পালন করা হয়েছে।

দিবসটি উপলেক্ষ আজ মঙ্গলবার সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শেখ রাসেলের রাসেলের প্রতিকৃতিতে পুষ্পপক অর্পণ করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির।

এ সময় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, স্থানীয় সরকার উপ পরিচালাক মাশরুবা খাতুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবুসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে স্কুল-কলেজের শিক্ষার্থী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান কর্মকর্তাদের অংশ গ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধাণ প্রধাণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের হল রুমে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা শেষে শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমি ও জেলা শিশু একাডেমি কর্তৃক আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। একইসাথে জেলা প্রশাসকের নিকট হতে জেলার শ্রেষ্ঠ শেখ রাসেল ডিজিটাল ল্যাব পুরস্কার গ্রহণ করে ৩টি শিক্ষা প্রতিষ্ঠান। পরবর্তীতে জাতীয় পর্যায়ে আয়োজিত অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার উপভোগ করেন শেখ রাসেল দিবসে অংশগ্রহণকারীবৃন্দ।

এছাড়া জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে শেখ রাসেল দিবস ২০২২ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।