কর্নেল অলির এলডিপির পদযাত্রা, পুলিশি বাধার অভিযোগ

সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে রাজধানীতে পদযাত্রা করেছে কর্নেল (অব.) ড. অলি আহমদের লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি।

যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে ভাটারার বাঁশতলার প্রধান সড়ক থেকে মিছিল বের করে এলডিপির ঢাকা মহানগর উত্তর শাখা। কিছু দূর গেলে পুলিশি বাধার মুখে পড়ে। পরে সেখানেই কর্মসূচি শেষ করেন নেতাকর্মীরা। এছাড়াও হাজারিবাগে এলডিপির শ্রমিক সংগঠন গণতান্ত্রিক শ্রমিক দল মিছিল বের করে।

ভাটারায় মিছিলপূর্ব সমাবেশে এলডিপির নেতারা বলেন, ‘বর্তমান অগণতান্ত্রিক সরকার মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রকে ধ্বংস করেছে। স্বাধীন সার্বভৌম বাংলাদেশ, গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা করার যে স্বপ্ন, সেই স্বপ্ন বর্তমান সরকার ভেঙে খানখান করে দিয়েছে। বাঙালি জাতির সমস্ত অর্জন ধ্বংস করে ফেলেছে। দেশ আজ একটা গণতন্ত্রবিহীন রাষ্ট্রে পরিণত হয়েছে। তাই গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য সরকার পতনের কোনো বিকল্প নেই।’

ঢাকা মহানগর উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনির নেতৃত্বে সমাবেশ প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এলডিপি কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি।

আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ মাহবুবুর রহমান, সাহাদাত হোসেন মানিক, আমান সোবহান, খালেদ বিন জসিম, আলী আজগর বাবু, মহানগর উত্তরের আলী আকবর শাহ, কবির প্রমুখ।

অন্যদিকে হাজারিবাগে গণতান্ত্রিক শ্রমিক দলের সাধারণ সম্পাদক মন্তাজ খানের নেতৃত্বে মিছিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এফএমএ আল মামুনসহ সিনিয়র নেতারা।

Please follow and like us:

Check Also

তালায় বৃষ্টির জন্য এস্তেষ্কার নামাজ আদায়

কামরুজ্জামান মিঠু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেছেন এলাকার মুসল্লীবৃন্দ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।