আপত্তিকর অবস্থায় সাতক্ষীরায় সাংবাদিকসহ এক নারী আটক

ক্রাইমবাতা রিপোট:  সাতক্ষীরার একটি আবাসিক হোটেল  থেকে অবৈধ মেলামেশার দায়ে কালিগঞ্জের কথিত সাংবাদিক হাফিজসহ এক নারীকে আটক করেছে পুলিশ। পর্ণগ্রাফি আইনের মামলায় আটক হাফিজ এবং ওই নারীকে বৃহস্পতিবার কারাগারে  পাঠানো হয়েছে।
এর আগে বুধবার রাতে সাতক্ষীরা শহরের বৈশাখী হোটেল থেকে ওই  নারীসহ তাকে আটক করা হয়।
কথিত সাংবাদিক হাফিজ কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল ইউনিয়নের  মশরকাটি গ্রামের মৃত এলাইবকস’র ছেলে এবং সাতক্ষীরা থেকে প্রকাশিত একটি পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে  কর্মরত। বর্তমানে তিনি বাজারগ্রামে পরিবার নিয়ে বসবাস করেন।
তার বিরুদ্ধে কালিগঞ্জ উপজেলার মৎস্য আড়ৎ, আমের আড়ৎ, বালু ব্যবসায়ীসহ বিভিন্ন স্থান থেকে চাঁদাবাজিসহ নারী কেলেঙ্কারির অভিযোগ রয়েছে।
সাতক্ষীরা সদর থানার ওসি মোঃ আবু জিহাদ ফকরুল আলম খান ওই  নারীর উদ্ধৃতি দিয়ে জানান, ওই নারীর সাথে তার স্বামীর ঝগড়া হলে কথিত সাংবাদিক হাফিজের কাছে পরামর্শ নিতে যান। তখন হাফিজ  কৌশলে ওই নারীর ফোন থেকে কিছু ছবি সংগ্রহ করেন। সেই ছবি নিয়ে প্রথমে তার স্বামীকে ব্লাকমেইল করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন হাফিজ। পরে ওই নারীকে তার সাথে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করা হয়।
ওসি আরও জানান, কথিত সাংবাদিকের মোবাইলে ওই নারীর ব্লাক মেইল করার মত কিছু ছবি পাওয়া গেছে। তাতে বোঝা যাচ্ছে ওই  নারীর বক্তব্য সত্য। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এঘটনায় ওই  নারীর স্বামী বাদী হয়ে পর্ণগ্রাফি আইনের একটি মামলা দায়ের  করেছেন। মামলায় ওই নারীসহ হাফিজকে বৃহস্পতিবার সকালে
কারাগারে পাঠানো হয়েছে।
তবে ওই নারীর স্বামী জানান, তার সাথে তার স্ত্রীর বিরোধ হলে তার স্ত্রী  হাফিজের সাথে যোগাযোগ করে তার কাছ থেকে টাকা হাতিয়ে  নেওয়ার চেষ্টা করে। পরে হাফিজ কৌশলে তার স্ত্রীর ব্যক্তিগত ছবি হাতিয়ে তার সাথে রাত্রিযাপনের প্রস্তাব দিলে স্ত্রী বিষয়টি তাকে  অবগত করেন।
Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।