শিক্ষামন্ত্রী দীপু মনির এপিএসের বাসা থেকে মাদকসহ শ্যালক আটক

ক্রাইমবাতা ডেস্করিপোট:   নেদারল্যান্ডস থেকে কুরিয়ারে ঢাকায় আসা ভয়ংকর মাদক এলএসডি’র সূত্র ধরে আটক করা হয়েছিল শিক্ষামন্ত্রী দীপু মনির একান্ত ব্যক্তিগত সহকারী (এপিএস) মফিজুর রহমানের শ্যালক ইব্রাহিম কিবরিয়াকে। মফিজুর রহমানের সরকারি বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তাকে আটক করে। সোমবারের ওই অভিযানে মাদকসহ মফিজুরের শ্যালক ইব্রাহিম কিবরিয়াকে গ্রেপ্তার করা হলেও বিষয়টি চাপা রাখা হয়। পুরো দিন নানা নাটকীয়তার পর এক দিনের সাজা দিয়ে ইব্রাহিমকে ছেড়ে দেয়া হয়।
অভিযানের বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানিয়েছেন, প্রথমে ইব্রাহিমের বন্ধু ফারদিনকে এলএসডিসহ গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গুলশান থেকে আজরাফ ও শিক্ষামন্ত্রীর এপিএস মফিজুরের বাসা থেকে তার শ্যালক ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়। কিন্তু ইব্রাহিম ও আজরাফের কাছে এলএসডি পাওয়া যায়নি। তাদের কাছ থেকে গাঁজা উদ্ধার করা হয়। অধিদপ্তর সূত্র জানায়, এলএসডি উদ্ধারের ঘটনায় ইব্রাহিমের বন্ধু ফারদিনকে আসামি করে পল্টন থানায় গত মঙ্গলবার একটি মামলা হয়েছে। সে মামলায় ফারদিন এখন কারাগারে। আর ইব্রাহিম ও আজরাফের কাছ থেকে গাঁজা উদ্ধার দেখানো হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের এক দিন করে কারাদণ্ড ও অর্থদণ্ড দেওয়া হয়। সূত্রের দাবি উচ্চ পর্যায়ের চাপের কারণে ইব্রাহিম ও আজরাফকে ছেড়ে দেয়া হয়। আজরাফ সঙ্গীত শিল্পি শাফিন আহমেদের ছেলে।

Please follow and like us:

Check Also

বাংলাদেশ ব্যাংকের কাছে বেনজীর আহমেদের সম্পদের তথ্য চাইল দুদক

সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের তথ্য চেয়ে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।