ডিএমপিতে গিয়ে আটক জামায়াতের ৪ নেতা

বিক্ষোভ কর্মসূচি পালনের অনুমতি চাইতে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কার্যালয়ে গিয়ে জামায়াতের চার নেতা আটক হয়েছেন।

জানা গেছে, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জামায়াতের আমিরের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করতে চেয়েছিল জামায়াত। কর্মসূচিতে সহযোগিতার আবেদন নিয়ে সোমবার দুপুরে ডিএমপিতে যান তারা। সেখান থেকে পুলিশ চারজনকে আটক করে।

জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের প্রচার ও মিডিয়া বিভাগের পরিচালক আশরাফুল আলম ইমন এক বিজ্ঞপ্তিতে জানান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জামায়াতের আমিরের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে ৫ জুন বায়তুল মোকাররমের উত্তর গেট এলাকা থেকে বিক্ষোভ মিছিল করবে জামায়াত। কর্মসূচি পালনের সহযোগিতা চাইতে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের একটি প্রতিনিধিদল ডিএমপি কার্যালয়ে যায়।

এদিকে আটকের ঘটনার পর জামায়াতের এক বিবৃতিতে বলা হয়েছে, আগামী ৫ জুনের কর্মসূচি পালনে সহযোগিতা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কার্যালয়ে আবেদন জমা দিতে যাওয়ার সময় জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের প্রতিনিধিদলকে ডিএমপি কার্যালয়ের ফটক থেকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে গেছে ডিএমপি পুলিশ।

বিবৃতিতে বলা হয়েছে, জামায়াতের চার সদস্যের প্রতিনিধিদলে ছিলেন- বাংলাদেশ সুপ্রিমকোর্ট বারের সাবেক সহসম্পাদক সাইফুর রহমান, বাংলাদেশ সুপ্রিমকোর্ট বারের সাবেক সহসভাপতি গোলাম রহমান ভূঁইয়া, বারের সাবেক সিনিয়র সহসভাপতি আবদুল বাতেন, বারের সাবেক সিনিয়র সহসভাপতি জালাল উদ্দীন ভূঁইয়া।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।