ডিইউজে নির্বাচনে শহিদ-খুরশীদ পূর্ণ প্যানেলে বিজয়ী

নির্বাচন-২০২২-এ শহিদ-খুরশীদ পূর্ণ প্যানেলে জয়ী হয়েছে। গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচিত মো. শহিদুল ইসলাম ৮৩৩ আর সাধারণ সম্পাদক খুরশীদ আলম ৭৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী যথাক্রম জাহাঙ্গীর আলম প্রধান পেয়েছেন ৪৪৫ ও এরফানুল হক নাহিদ পেয়েছেন ৪৯৩ ভোট।

এছাড়া সহ-সভাপতি হয়েছেন, খন্দকার হাসনাত করিম ৭২৭ ভোট, রাশেদুল হক ৬৮১ ও রফিক মুহাম্মদ ৭৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন। যুগ্ম সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম দিদার ৯৪৪, কোষাধ্যক্ষ খন্দকার আলমগীর হোসেন ৭৮০, সাংগঠনিক সম্পাদক সাঈদ খান ৫৭০, প্রচার সম্পাদক আবুল কালাম ৭৯৪, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক রফিক লিটন ৮৮৪, জনকল্যাণ সম্পাদক সালাউদ্দিন রাজ্জাক ৮১৪, দফতর সম্পাদক ইকবাল মজুমদার তৌহিদ ৬৫৮। এছাড়া সদস্য হয়েছেন-আমীর হামযা চৌধুরী ৭৪৫, এম. মোশারফ হোসেন ৬৯৪, তালুকদার রুমি ৬৮৮, এম. আনোয়ারুল হক (গাযী আনোয়ার) ৬৭১, নিজাম উদ্দিন (দরবেশ নিজাম) ৭৩৯, আবদুল্লাহ মজুমদার ৫৭৯, রাজু আহমেদ ৭১২ ও ফখরুল ইসলাম ৫২৭ ভোট।
জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। মোট ভোটারের সংখ্যা ছিলো ২৩১৭, ভোট দিয়েছেন ১৩২০ জন। এই নির্বাচনে দুটি পরিষদে যথাক্রমে ‘শহীদ-খুরশীদ’ ও ‘প্রধান-নাহিদ’ পরিষদ প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করেন। এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক কায়কোবাদ মিলন। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন কবি হাসান হাফিজ, মুসতাহিদ ফারুকী, শফিকুল ইসলাম চৌধুরী ও নুরুল হাসান খান।

 

Please follow and like us:

Check Also

ফেসবুকে পোস্ট দিয়ে সন্তান নিয়ে ট্রেনের নিচে নারীর ঝাঁপ: মারা যান মা-ছেলে

হাজীগঞ্জে এক বছরের সন্তান আব্দুর রহমানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন মা তাহমিনা (২৩)। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।