অনুমতি না দেয়ায় রাজধানীতে জামায়াতের সমাবেশ পিছিয়ে ১০ই জুন

আজ ৫ই জুনের বিক্ষোভ সমাবেশের কর্মসূচি স্থগিত ঘোষণা করে আগামী ১০ই জুন শনিবার রাজধানী বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ সমাবেশ পালনের নতুন কর্মসূচির ঘোষণা দিয়েছে জামায়াত।

নতুন কর্মসূচি পালনের অনুমতির জন্য প্রশাসনের কাছে আবেদন করা হবে জানিয়েছে দলটি।

জামায়াতের আজকের নির্ধারিত কর্মমসূচি বাস্তবায়নের অনুমতি না দেয়ার প্রতিবাদে আজ বেলা ১১টায় রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ।

পরবর্তী কর্মসূচি ঘোষণা করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর এডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারী কামাল হোসাইন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি এডভোকেট এস এম কামাল উদ্দিন,  ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, মহানগরী মজলিসে শুরা আশরাফুল আলম ইমন প্রমুখ নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে আজ ৫ জুনের কর্মসূচি স্থগিত ঘোষণা করেন এবং আগামী ১০ জুন শনিবার দুপুর ২-০০ টায় দ্রব্যমূল্যের উর্ধগতিরোধ, ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও আলেম ওলামাদের মুক্তি এবং তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবীতে রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেট থেকে সমাবেশ ও মিছিলের কর্মসূচি ঘোষণা করা হয়।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।