দেবহাটায় সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু

সাতক্ষীরার দেবহাটায় সড়ক দূর্ঘটনায় তৌসিফ বিশ্বাস (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের দুঃখি বিশ্বাসের ছেলে।
মঙ্গলবার ১৩ জুন রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের সখিপুর হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের সামনে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী জালালউদ্দিন জানান, তৌসিফ বিশ্বাসসহ আরও পাঁচ বন্ধু তিনটি মোটরসাইকেলে কালিগঞ্জ থেকে সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের সামনেই একটি পিকআপ (ঢাকা মেট্রো ড- ১১৭০৯৭) শ্যামনগর থেকে গৃহস্থলির মালামাল নিয়ে খুলনায় যাচ্ছিল। সখিপুর মহিলা কলেজের সামনে পৌঁছানোর পর তৌসিফ বিশ্বাস ও তাদের বন্ধুদের মোটরসাইকেল গুলো ওই পিকআপটিকে ওভারটেক করার চেষ্টা করে।
এসময় বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনভ্যানকে সাইড দিতে গিয়ে তৌসিফ বিশ্বাসকে বহনকারী মোটরসাইকেলটি কাত হয়ে পিকআপের নিচে পড়ে যায়। এসময় পিকআপের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তৌসিফ বিশ্বাসের মৃত্যু হয়।
পরে স্থানীয়দের সহায়তায় সখিপুর ফায়ার সার্ভিসের কিছু উদ্ধারকর্মী তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
তৌসিফ বিশ্বাস সাতক্ষীরার খান মার্কেটে একটি জুয়েলার্সে কারিগর হিসেবে স্বর্ণালঙ্কার তৈরীর কাজ করতেন বলে জানা গেছে।
এরিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ১২টা) তৌসিফ বিশ্বাসের মরদেহ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা ছিল এবং ঘাতক পিকআপটি সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামের বাসভবনের সামনে আটক অবস্থায় ছিল। দেবহাটা থানার ওসি মো. বাবুল আক্তার দূর্ঘটনায় ওই যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।