বিদেশে কয়েকটি এমপি কে কিনে আন্তর্জাতিক পর্যায়ে অপপ্রচার চালাচ্ছে বিএনপি: রুহুল হক এমপি

সাতক্ষীরা প্রতিনিধি:বিএনপি বিভিন্ন দেশের কয়েকটি এমপি কে কিনে আন্তর্জাতিক পর্যায়ে অপপ্রচার চালাচ্ছে। তারা ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে। দেশে আন্দোলনের মাধ্যমে রাজনৈতিকভাবে কোন অবস্থান করতে না পারায় টাকা দিয়ে বিএনপি বিদেশে লবিস্ট নিয়োগ করেছে বলে মন্তব্য করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা: আ ফ ম রুহুল হক এমপি।
শুক্রবার (২৩ জুন) বিকাল সাড়ে ৫ টায় আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরার আশাশুনির উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
এসময় তিনি বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের ঘোষিত ভিসানীতি নিয়ে আওয়ামী লীগ ও সরকার ভীত নয়। কারণ আমরা সর্বদা সংবিধান, গণতন্ত্র, মানবাধিকার ও আইনের শাসনের প্রতি শ্রদ্ধাশীল। যদি এই ভিসানীতি যথাযথভাবে প্রয়োগ হয়, তাহলে বিএনপি নেতাকর্মীদের এর আওতায় আসার আশঙ্কা রয়েছে। কেননা, তারা বরাবরই গণতান্ত্রিক প্রক্রিয়াকে ব্যাহত করছে। তারা নির্বাচনী ব্যবস্থাকে বাধাগ্রস্ত করতে ও নির্বাচন প্রতিরোধের নামে সন্ত্রাসের মাধ্যমে সাংবিধানিক রাজনীতির অচলাবস্থা সৃষ্টির পাঁয়তারা করে আসছে।
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর তথ্য তুলে ধরে তিনি বলেন, ১৭৫৭ সালের ২৩ জুন পলাশীর প্রান্তরে বাংলার স্বাধীনতার সূর্য অস্তমিত হয়েছিল, ১৯৪৯ সালের ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠা যেন সেই হারানো স্বাধীনতা ফিরিয়ে আনার জন্যই, যাদের নেতৃত্বে আমরা ১৯৭১ সালে স্বাধীন হয়েছি। সে কারণে এই দিনটি বাঙালি জাতি ও বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আওয়ামী লীগ ৭৪ বছরের পথ চলায় বাঙালি জাতির সব অর্জনের সঙ্গে জড়িয়ে আছে।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম মোল্যার সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি ঢালী মোঃ সামছুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের
সাধারণ সম্পাদক শম্ভু চরণ মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আশাশুনি থানার অফিসার ইনচার্জ মো. মমিনুল ইসলাম, মসলেমা খাতুন মিলি, প্রভাষক মাহবুব হক ডাবলু, প্রভাষক দীপঙ্কর বাছাড় দিপু, শাহনেওয়াজ ডালিম, এস এম হোসেনুজ্জামান, স ম সেলিম রেজা মিলন, শেখ মিরাজ আলী, আব্দুল আলিম মোল্যা, ওমর সাকি পলাশ প্রমুখ।
Please follow and like us:

Check Also

দিল্লির দাসত্ব গ্রহণের জন্য বাংলাদেশ স্বাধীন হয়নি: জয়নুল আবদিন

‘রাওয়ালপিন্ডি থেকে মুক্ত হয়ে দিল্লির দাসত্ব গ্রহণের জন্য বাংলাদেশ স্বাধীন হয়নি’ বলে মন্তব্য করেছেন বিএনপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।