জনবিচ্ছিন্ন এ সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবেঃ ইজ্জত উল্লাহ

ক্রাইমবাতা রিপোট,কলারোয়াঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহি পরিষদ সদস্য অধ্যক্ষ মুহাম্মদ ইজ্জত উল্লাহ বলেছেন,জনবিচ্ছিন্ন এ সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার মধ্য দিয়ে মানুষ ঈদের আনন্দ ভাগা ভাগি করতে চাই। যত দিন তারা ক্ষমতায় থাকবে ততদিন মানুষ শান্তিতে থাকতে পারে না। জুলুম নির্যাতনের দীর্ঘ পথ মাড়িয়ে বাংলাদেশের এই সবুজ জমিনে আমরা ঈদ উদযাপন করছি। আল্লাহর কাছে দোয়া করি, তিনি দ্রুত এই জনপদকে নিরাপদ করে দিন। এখনো দেশে অন্যায় জুলুম নির্যাতন অব্যাহত রয়েছে। রাষ্ট্রশক্তি প্রয়োগ করে এদেশের ইসলাম ও ইসলামী আন্দোলনকে নিশ্চিহ্ন করার মিশন নিয়ে কর্তৃত্ববাদী সরকার কাজ করছে।কিন্তু তা আর হতে দেবে না এদেশের শান্তিকামি জানগণ। এক দফার আন্দোলনের মাধ্যমে এ সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
শুক্রবার (৩০ জুন) সকাল সাড়ে ৮টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরার কলারোয়া উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মুহাম্মদ ইজ্জত উল্লাহ আরো বলেন, ঈদ মানে খুশি, আর আল্লহর বান্দা সত্যিকার খুশি হবে তখন, যখন মানুষ সব ছেড়ে একমাত্র মহান আল্লাহ রাব্বুল আলামীনের দ্বীনকে বিজয়ী করবে। কেবল মাত্র আল্লহর গোলামী করার মাধ্যমেই সত্যিকার অর্থে ঈদের প্রাপ্তি পূর্ণ হবে। যতদিন পর্যন্ত সমাজ ও রাষ্ট্রে আল্লাহর আইন কুরআন ও সুন্নাহর বিধান উপেক্ষা করে মানুষের তৈরি আইন দ্বারা পরিচালিত হবে সেখানে আর যায় হোক সত্যিকার ঈদের খুশি থাকতে পারে না। নতুন কাপড় পরা আর পশু কুরবানির মাধ্যমে ঈদ আসে নাই, ঈদ এসেছিল মানুষের অন্তরে আল্লহর ভয় জাগ্রত রেখে কুরআন সুন্নাহর সৌন্দর্য্য সমাজে বাস্তবায়ন করতে। মুসলমানদের সত্যিকারের ঈদ তখনই হবে যখন আমরা মানবরচিত সকল মতবাদকে মুছে দিয়ে শুধুমাত্র আল্লহর দেওয়া আইনের ভিত্তিতে রাষ্ট্রসহ সকল কিছু পরিচালনা করবো।
কলারোয়া উপজেলা জামায়াতের আমীর মাওলানা কামরুজ্জামানের সভাপতিতে এবং সেক্রেটাপরী মাওলানা শহিদুল ইসলামের সঞ্চালনায় ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা জামায়াতের নায়েবে আমীর উপাধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল। এছাড়া ওলামা বিভাগের জেলা সভাপতি মাওলানা ওসমান গনি, মানবসম্পদ বিভাগের উপজেলা সভাপতি অধ্যক্ষ আশফাকুর রহমান বিপু, শ্রমিক কল্যাণ ফেডারেশনের উপজেলা সভাপতি মাওলানা রুহুল কুদ্দুস প্রমুখ।
প্রধান অতিথি বলেন, দেশের অর্থ পাচার হচ্ছে, মানুষ খুন হচ্ছে, গায়েবী ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার মাধ্যমে সরকারের চরম ফ্যাসিস্ট আচরণ আজ গোটা পৃথিবীর সামনে দৃশ্যমান হয়ে গেছে। আজ জনগণের ভোটের অধিকার নেই, কথা বলার অধিকার নেই, ভাতের অধিকার নেই, আজকে মানুষ ভালো মতো লেখাপড়া শিখবে তার অধিকারও খর্ব করা হয়েছে। এই জালেম সরকারের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য গণআন্দোলনের বিকল্প নেই। তত্বাবধায়ক সরকারের অধিনে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে দেশে জনগণের পছন্দের সরকার প্রতিষ্ঠিত করতে তিনি সকলকে ঐক্যবদ্ধ ভাবে সংগ্রামের আহবান জানান।
ইসলামী ছাত্রশিবির কলারোয়া উপজেলা পূর্বও পশ্চিম পৌরসভা শাখার যৌথ উদ্যোগে প্রাক্তন ছাত্র ও জেলার বাইরে অবস্থানরত বর্তমান ছাত্রদের নিয়ে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।