গরু ব্যবসায়ীকে হত্যা করে সাড়ে ১৪ লাখ টাকা লুট

ঢাকার আফতাব নগর হাটে গরু বিক্রি করে ফেরার পথে ডাকাত দলের নির্যাতনের শিকার হয়ে শহিদুল ইসলাম নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়া ডাকাতরা গরু ব্যবসায়ীদের সাড়ে ১৪ লাখ টাকা লুটে নিয়েছে। এ ঘটনায় একজন নিখোঁজ ও তিনজন আহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মর্মান্তিক হত্যার শিকার শহিদুল বগুড়ার সারিয়াকান্দি থানার নিজকলাইল গ্রামের মজনু মিয়ার ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, আফতাব নগর হাটে গরু বিক্রি করে মঙ্গলবার রাতে বাড়ি ফেরার জন্য একটি ট্রাকে উঠেন পাঁচজন ব্যবসায়ী। পরে এ ট্রাকটি চন্দ্রা এলাকা পার হলে ট্রাকে থাকা ডাকাতদল অস্ত্রের মুখে গরু ব্যবসায়ীদের হাত-পা ও মুখ বেঁধে ফেলে। এরপর তাদের কাছে থাকা গরু বিক্রির সাড়ে ১৪ লাখ টাকা লুট করে ডাকাতরা।

তিনি জানান, মঙ্গলবার রাত থেকে বুধবার রাত পর্যন্ত ডাকাতদের নির্মম নির্যাতনে এক ব্যবসায়ী শহিদুল ইসলামের মৃত্যু হয়। নির্যাতনের পর আব্দুস সালাম নামে এক ব্যবসায়ীকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কোন এক স্থানে ফেলে দেয় ডাকাতরা। নিহত শহিদুলসহ নুরুল ইসলাম ও ইউনুস আলীকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার আগ্রাণ এলাকায় ট্রাক থেকে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনায় আরও একজন নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় ডাকতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Please follow and like us:

Check Also

ফেলোশিপে সিঙ্গাপুর যাচ্ছেন সামেকের ডা. মাহমুদুল হাসান পলাশ

সুইজারল্যান্ড ভিত্তিক স্পাইন ও অর্থোপেডিক সার্জারির আন্তর্জাতিক সংস্থা ‘এও স্পাইন’ এর ফেলোশিপ নিয়ে সিঙ্গাপুরের ন্যাশনাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।