দেবহাটায় সভাপতিকে পেটানো নেতাদের বহিষ্কার করলো ছাত্রদল

বিশেষ প্রতিনিধি, দেবহাটা: অভ্যন্তরীন কোন্দলকে পুজি করে দেবহাটা উপজেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ হোসেনকে পিটিয়ে জখম ও ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৪ নেতাকে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অপরাধে সাময়িক বহিষ্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ।

সোমবার ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এ সিদ্ধান্ত অনুমোদন করেন। পরে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক শাহরিয়ার হক মজুমদার জুয়েল স্বাক্ষরিত এক বিবৃতিতে তাদের বহিষ্কারাদেশ প্রদান করা হয়। বহিষ্কৃতরা হলেন, দেবহাটার পুষ্পকাটি গ্রামের অহিদুজ্জামানের ছেলে সাতক্ষীরা জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবির হোসেন লিয়ন, তার ভাই জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তাসকিন আহমেদ, সখিপুরের শফিকুল ইসলাম ওরফে কলা শফিকুলের ছেলে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মুশফিকুর রহিম সৈকত এবং বহেরা গ্রামের অহাব আলীর ছেলে জেলা ছাত্রদলের সদস্য রাফিজ হোসেন।

উল্লেখ্য, গত ৪ জুলাই সাতক্ষীরা জেলা শহরে একটি প্রস্তুতি সভা শেষে বাড়ি ফেরার পথে পুষ্পকাটিতে মোটরসাইকেলের গতিরোধ করে উপজেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ হোসেনকে পিটিয়ে জখম করেন এসকল ছাত্রদল নেতা ও তাদের অনুসারীরা। এঘটনায় আহত ফরহাদ হোসেনের বাবা বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন।

Please follow and like us:

Check Also

নির্বাচন সুষ্ঠু করতে যাহা কিছু করার প্রয়োজন তাই করা হবে: সাতক্ষীরায় নির্বাচন কমিশনার

শাহ জাহান আলী মিটন,  সাতক্ষীরা: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেছেন, নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।