আশাশুনিতে ধর্ষনের দায়ে যুবকের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার: সাতক্ষীরার আশাশুনিতে কিশোরীকে ধর্ষণের দায়ে মিলন গাজী (২২) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে, আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৯ আগস্ট) সাতক্ষীরা নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম জি আজম এই রায় ঘোষনা করেন। তবে রায় ঘোষনার সময় আসামি মিলন গাজী আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন না। সে পলাতক রয়েছে।

সাজাপ্রাপ্ত আসামী মিলন গাজী সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের বৈরামপুর গ্রামের কালাম গাজীর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের বৈরামপুর গ্রামের জনৈক কিশোরী (১৪) স্থানীয় মক্তবে পড়াশোনা করত। মক্তবে যাওয়া আসার পথে মিলন গাজী তাকে প্রেমের প্রস্তাব দিতে থাকে। এক পর্যায়ে ২০১১ সালের ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মিলন গাজী ওই কিশোরীকে বিয়ে করার আশ্বাস দিয়ে বাড়ির পাশের একটি পুরাতন ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে ২০১১ সালে ১৩ অক্টোবর সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের অভিযোগে মিলন গাজীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। বিচারক মামলাটি আমলে নিয়ে জুডিসিয়াল তদন্তের নির্দেশ দেন। এদিকে, মামলা চলাকালীন সময়ে ভিকটিমের ডিএনএ পরীক্ষায় পজেটিভ রিপোর্ট আসে। তদন্ত করে আসামীর বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন তদন্তকারি কর্মকর্তা।

এ মামলায় আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় সাতক্ষীরা নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এম জি আজম আসামি মিলন গাজীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি অ্যাড. জহুরুল হায়দার বাবু বিষয়টি নিশ্চিত করেছেন।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।