বিএনপির নিবন্ধন বাতিলের দাবিতে ইসিতে যুবলীগের স্মারকলিপি

বিএনপিকে সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে দলটির নিবন্ধন বাতিলের দাবিতে নির্বাচন কমিশনে (ইসি) স্মারকলিপি দিয়েছে যুবলীগ।

আজ বৃহস্পতিবার দুপুরে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খানের নেতৃত্বে একটি প্রতিনিধিদল ইসি সচিব মো. জাহাংগীর আলমের কাছে এই স্মারকলিপি জমা দেয়।

বিএনপির নিবন্ধন বাতিল ও দলটির রাজনীতি নিষিদ্ধ করার দাবিতে স্বরাষ্ট্র, পররাষ্ট্র ও আইন মন্ত্রণালয়েও একই ধরনের স্মারকলিপি দিয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।

পরে মাইনুল হোসেন খান সাংবাদিকদের বলেন, ১৯৭৫ সালে জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে এ দেশের গণতন্ত্র ও মানবাধিকার লঙ্ঘন করেছেন। তারেক রহমান ও খালেদা জিয়ার নেতৃত্বে যে সংগঠন পরিচালিত হচ্ছে, তারা বাংলাদেশে হরতাল অবরোধের নামে জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে।

বাংলাদেশ যখন উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে, তখন তারেক রহমানের নেতৃত্বে আবারও সন্ত্রাস হচ্ছে।

মাইনুল হোসেন খান আরও বলেন, তারেক রহমানের নির্দেশেই নৈরাজ্য হচ্ছে। বিএনপি সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। সহিংসতা করে বিদেশিদের বার্তা দিতে চায়, বাংলাদেশ ব্যর্থ রাষ্ট্র। বিএনপির রাজনীতি যত দিন থাকবে, দেশে সন্ত্রাসের রাজনীতিও তত দিন থাকবে। তত দিনই তারা হত্যা, পেট্রলবোমা হামলা, গ্রেনেড হামলা, আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করতে থাকবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার,হোটেল রেস্তোরা ও বেকারি শ্রমিক ইউনিয়ন ও জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা

সাতক্ষীরায় ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের ১১তম বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।