জাতীয় পুরস্কারপ্রাপ্ত ডা. মো: ইমদাদুল হকের যশোর পুলেরহাট ৫শ’ শয্যা বিশিষ্ট আদ্-দ্বীন হাসপাতালের পরিচালক হিসেবে যোগদান

যশোর পুলেরহাটস্থ ৫০০ শয্যা বিশিষ্ট আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসেবে যোগদান করলেন বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রাণালয়ের প্রাক্তন জাতীয় পরামর্শক গাইনী বিশেষজ্ঞ ডা. মো: ইমদাদুল হক।
আজ ৮ অক্টোবর ২০২৩ রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে সম্প্রতি উদ্বোধন হওয়া মেডিকেল কলেজ হাসপাতালটিতে যোগদান করলেন তিনি। এ উপলক্ষ্যে হাসপাতালে প্রশাসনিক বিভাগে আয়োজিত অনাড়ম্বর অনুষ্ঠানে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আদ্-দ্বীন ফাউন্ডেশন কর্তৃপক্ষ। এসময় উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. শেখ মহিউদ্দিন। আদ্-দ্বীন হাসপাতাল সমূহ ও নার্সিং এর মহাপরিচালক অধ্যাপক ডা. নাহিদ ইয়াসমিন, আদ্-দ্বীন সকিনা উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: গিয়াস উদ্দিন, উপাধ্যক্ষ ডা. সনজয় সাহা, সার্জারী বিভাগের অধ্যাপক ডা. এসএম আবু আহসান, মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. এএসএম রিজওয়ান, অধ্যাপক ডা. হাদিউজ্জামানসহ হাসপাতালের অন্যান্য সিনিয়র চিকিৎসকবৃন্দ। এছাড়া আদ্-দ্বীন চক্ষু প্রকল্পের এজিএম মো: রবিউল হক এবং হাসপাতালের ব্যবস্থাপক আসাদুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ডা. মো: ইমদাদুল হক ঝিনাইদহ সদর হাসপাতাল ও চৌগাছা উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনী এন্ড অবস্ বিভাগের প্রাক্তন সিনিয়র কনসালটেন্ট ছিলেন। তিনি এই দুটি প্রতিষ্ঠানকে মডেল হিসেবে তৈরি করতে বিশেষ ভূমিকা পালন করেন। পরবর্তিতে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করেন।
উল্লেখ্য স্বাস্থ্য খাতে অসামান্য অবদানের জন্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বেস্ট পারফরমেন্স এওয়ার্ড ও জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জাতীয় পুরস্কারে ভূষিত হন ডা. মো: ইমদাদুল হক।
এছাড়া সোসাইটি অব গাইনী এন্ড অবস্ প্রতিষ্ঠান তাকে আজীবন সম্মাননা প্রদান করে। প্রেস বিজ্ঞপ্তি

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।