পদত্যাগের পর যা বললেন ইসরাইলের তথ্যমন্ত্রী

ফিলিস্তিনির সঙ্গে সংঘাতের মধ্যেই পদত্যাগের ঘোষণা দিয়েছেন ইসরাইলের তথ্যমন্ত্রী গ্যালিত ডিসটেল অ্যাটবারিয়ান।

তথ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে তিনি বলেছেন, আমি তথ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু আমার প্রতি যে আস্থা রেখেছেন সেজন্য তাকে ধন্যবাদ জানাই।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) মাইক্রো ব্লগিং সাইট এক্সে (সাবেক টুইটার) দেয়া বার্তায় তিনি এ তথ্য জানিয়েছিলেন। তিনি বলেন, আসলে এই পদের দায়িত্ব অনেকটা বেশি অতিরঞ্জিত।

নেতানিয়াহুর সরকারের এই মন্ত্রী লিকুদ পার্টির একজন সদস্য। পদত্যাগের ঘোষণা দিয়ে তিনি আরও বলেন, আমি নেসেটে (পার্লামেন্ট) থেকে নেতানিয়াহুর দলের সঙ্গে কাজ করে যাবে।

এর আগে, উদ্ভূত পরিস্থিতি সামাল দিতে বিরোধী দলের নেতাদের নিয়ে যুদ্ধকালীন জরুরি সরকার গঠন করেন দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।

গাজার স্বাধীনতাকামী গোষ্ঠী হামাসের নজিরবিহীন হামলার ঘটনায় ওই অবরুদ্ধ উপত্যকাটির শাসকগোষ্ঠীর বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধের অংশ হিসেবে জরুরি সরকার গঠন করেছে তেলআবিব।

সেই সঙ্গে তিন সদস্য বিশিষ্ট যুদ্ধবিষয়ক মন্ত্রিসভা গঠন করেছে ইসরাইল। বুধবার (১১ অক্টোবর) বেনিয়ামিন নেতানিয়াহু এবং বিরোধী দল ব্লু অ্যান্ড হোয়াইট পার্টি নেতা বেনি গ্যান্টজ যৌথভাবে এই ঘোষণা দেন।

Please follow and like us:

Check Also

প্রবাস ফেরত অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করে অস্ত্র নিয়ে থানায় হাজির স্বামী

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি     মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাঘমারা গ্রামে প্রবাস ফেরত স্ত্রীকে (এক সন্তানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।