ইসরাইলপন্থী খবরের কারনে বিবিসির সদর দপ্তরে লাল রং স্প্রে

ফিলিস্তিনিপন্থী একদল বিক্ষোভকারী লন্ডনে অবস্থিত বিবিসির সদর দফতরের মূল প্রবেশপথে লাল রং স্প্রে করেছে। শনিবার সকালে এই ঘটনার নেপথ্যে থাকা ফিলিস্তিনপন্থী সংগঠন ফিলিস্তিন অ্যাকশন এর দায় স্বীকার করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে পোস্ট করে দলটি জানায়, ‘প্যালেস্টাইন অ্যাকশন বিবিসির জন্য একটি বার্তা রেখে গেছে। আর তা হল  দখলদারিত্বের প্রতি সমর্থন জানিয়ে মিথ্যা তথ্য ছড়িয়ে দেওয়া আর ইসরাইলের যুদ্ধাপরাধের প্রতি সম্মতি প্রদানের অর্থ হল আপনার হাতে ফিলিস্তিনিদের রক্ত রয়েছে’। দ্য গার্ডিয়ান।

এদিনই বিবিসির একজন সাংবাদিক ও উপস্থাপক ভিক্টোরিয়া ডার্বিশায়ার কিছু ছবি ও ভিডিও ফুটেজ শেয়ার করেছেন। এতে বিবিসির প্রবেশদ্বারে লাল রং দেখা গেছে। বিবিসি রেডিও উপস্থাপক ও  ডিজে এডওয়ার্ড আদু টুইট করে বলেন, ‘এইমাত্র বিবিসিতে পৌঁছেছি। মূল প্রবেশপথে লাল রং ছড়িয়ে দেওয়া হয়েছে’।

এ বিষয়ে লন্ডনের মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, এর পেছনে কোন বিক্ষোভকারী দল রয়েছে এমন কোন প্রমাণ তাদের হাতে নেই। জড়িত কাউকে গ্রেফতার করা হয়নি।

বিবিসির সদর দপ্তর থেকে শনিবার ফিলিস্তিনিদের সঙ্গে সংহতি প্রকাশে একটি বিক্ষোভ শুরু হয়েছিল। বিক্ষোভকারীরা মিছিলের আগে ভবনের বাইরে জড়ো হয়ে দুপুর ১টার দিকে তাদের যাত্রা শুরু করেছিল।

Please follow and like us:

Check Also

সারা দেশে কালবৈশাখীর আভাস, সতর্কতা জারি

আগামী ৭২ ঘণ্টায় সারা দেশে কালবৈশাখী ঝড়, শিলাবৃষ্টি ও বজ্রপাত হতে পারে বলে সতর্কতা জারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।